অনেকদিন থেকেই একে অপরের সাথে সম্পর্কে আবদ্ধ কিয়ারা আডবাণী (Kiara Advani) এবং সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra)। কিন্তু দুজনের কেউই তা স্বীকার করতে রাজি নয়। সর্বদাই একে অপরকে বন্ধু বলেই কাটিয়ে দেন। কিন্তু তা বলে কি আর অনুরাগীদের চোখে ধুলো দেওয়া যায় নাকি! অনুরাগীরা বেশ ভালোই বুঝতে পেরেছিলেন তাদের দুজনের সম্পর্কের কথা এবং সকলেই তাদেরকে নিয়ে বেশ খুশি ছিলেন। মাঝে তাদের ব্রেকআপের গুঞ্জন ছড়ালে মন ভেঙেছিল অনেক অনুরাগীদের। তবে সেই গুজব মিথ্যা প্রমাণিত হয় “কফি উইথ করন”এ সিদ্ধার্থ ও কিয়ারার (Kiara Advani)কথা বার্তার মধ্যে দিয়ে।

তবে এত লুকোচুরির এবার অবসান ঘটতে চলেছে অবশেষে, এবার চার হাত এক হচ্ছে দুজনের। শোনা যাচ্ছে ৬ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধবেন তারা। যদিও দুই পরিবারের তরফ থেকে এখনও নিশ্চিত ভাবে কিছু জানানো হয়নি তবে শোনা যাচ্ছে বেশ বিলাসবহুল ভাবেই রাজস্থানের জয়সলমেরে অনুষ্ঠিত হবে তাদের এই বিশেষ দিন এবং সেখানেই আসবেন নিমন্ত্রিত অতিথিরা।

আগেই জানা গেছিলো ২০২৩ সালের এপ্রিলের মধ্যেই বিয়ে হবে তাদের, কিন্তু ফেব্রুয়ারিতেই তাদের বিয়ে হবে বলে শোনা যাচ্ছে। আপাতত সবটাই সময়ের অপেক্ষা। সময় আসলেই সবটা জলের মত পরিস্কার হয়ে যাবে।

আরো পড়ুন: Arijit Singh : ‘গেরুয়া’ গান গাওয়ার কারণে কলকাতায় বাতিল হয়ে গেল অরিজিৎ সিংয়ের শো ?

 

By Torsha