ক্রিকেটার ঋষভ পন্তের (Rishabh Pant) সড়ক দুর্ঘটনার পর উর্বশী রাউটেলা (Urvashi Rautela) একটি রহস্যময় পোস্ট শেয়ার করেছেন।

শুক্রবার ইনস্টাগ্রামে উর্বশী রাউটেলা (Urvashi Rautela) তার একটি ছবির শ্যুট থেকে একটি ছবি শেয়ার করেছেন এবং ক্যাপশন দিয়েছেন, “প্রার্থনা করছি।” হ্যাশট্যাগ দিয়েছেন “#love #UrvashiRautela #UR1,” সাথে একটি হৃদয় এবং একটি পায়রার ইমোজি। যদিও পোস্টে উর্বশী রাইটেলা (Urvashi Rautela) সেই ব্যক্তির নাম উল্লেখ করেননি যার জন্য তিনি প্রার্থনা করেছিলেন। অনেকে পোস্টের মন্তব্যে ঋষভ পন্তের (Rishabh Pant) সুস্থতার জন্য প্রার্থনা করেছেন লিখেছে। কেউ কেউ অবাক হয়েছিলেন কেন উর্বশী তার জন্য প্রার্থনা করার জন্য নিজের একটি নতুন ছবি শেয়ার করেছেন।

ভারতীয় ক্রিকেটার আজ ভোরে ঋষভ পন্ত (Rishabh Pant) দিল্লি থেকে রুরকিতে ফেরার সময় হাম্মাদপুর ঝালের কাছে রুরকি-নারসান সীমান্তে ডিভাইডারের সাথে তার গাড়ি ধাক্কা লেগে একটি গুরুতর দুর্ঘটনার সম্মুখীন হন। দিল্লি-দেরাদুন হাইওয়েতে দুর্ঘটনার সময় তিনি গাড়ি চালাচ্ছিলেন এবং গাড়িতে তিনি একাই ছিলেন বলে জানা গিয়েছে। তার পিঠ, কপাল ও পায়ে আঘাত লেগেছে। ঘটনাস্থল থেকে প্রাপ্ত ছবি অনুসারে, গাড়িটি পুড়ে গেছে।

একটি সাক্ষাৎকারের সময় অভিনেত্রী “মিস্টার আরপি” উল্লেখ করার পরে ঋষভ এবং উর্বশী সোশ্যাল মিডিয়ায় ঝগড়ায় জড়িয়ে পড়েছিলেন। তিনি বলিউড হাঙ্গামাকে বলেছিলেন যে মিঃ আর.পি. দিল্লিতে একটি ইভেন্টে তার সাথে দেখা করার জন্য বৃথা দীর্ঘ অপেক্ষা করেছিলেন এবং তার সাথে সাক্ষাৎ করার জন্য ১৬-১৭টি মিসড কল করেছিলেন।

ঋষভ ঊর্বশীর একটি সাক্ষাৎকারে প্রতিক্রিয়া জানিয়েছিলেন যাতে লেখা ছিল, “এটা মজার ব্যাপার যে কীভাবে লোকেরা কেবল সামান্য জনপ্রিয়তার জন্য এবং শিরোনাম হওয়ার জন্য সাক্ষাৎকারে মিথ্যা বলে। দুঃখজনক যে কিছু লোক খ্যাতি এবং নামের জন্য এত তৃষ্ণার্ত। ঈশ্বর তাদের আশীর্বাদ করুন”। তিনি অবশ্য পরে মন্তব্যটি ডিলিট করে দেন।

গত মাসে, ক্রিকেটার শুভমান গিল একটি চ্যাট শোতে বলেছিলেন, “ঋষভ পন্তের পক্ষ থেকে কিছুই নেই। তিনি তার কার্যকলাপে বিভ্রান্ত হন না। আসলে, উর্বশী চায় কেউ তাকে উত্যক্ত করুক।”

আরো পড়ুন…Pele : ফুটবল কিংবদন্তি পেলের প্রয়াণে আন্তরিক শ্রদ্ধা নিবেদন করলেন বলি তারকারা