বাঙলা সিনেমা জগতের অন্যতম বিখ্যাত ও লাস্যময়ী নায়িকা হলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Shrabanti Chatterjee)। এখনো তিনি বহু মানুষের ক্রাশ, তার হাসি ঝড় তোলেন বহু মানুষের মনে। তবে তার ব্যাক্তিগত জীবন নিয়ে নানারকম কথা ও সমালোচনা চলতে থাকলেও নায়িকা সেইসব বিষয়কে বিশেষ পাত্তা দেন না। নিজের জীবন নিজের মতো করেই কাটাতে ভালোবাসেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী যেখানে দেখা যাচ্ছে হালকা আলোর নীচে সোফার উপর গা এলিয়ে বসে আছেন তিনি। তার পরনে ছিল হালকা পিচ রংয়ের সরু ফিতের লং গাউন। সঙ্গে একহাতে রিস্ট ব্যান্ড, অন্য হাতে মেটাল রিস্ট ওয়াচ ও ব্রেসলেট। কানে লম্বা দুল, পরিপাটি করে বাঁধা চুল। অভিনেত্রীর মুখে রয়েছে মানানসই মেকআপ ও লিপস্টিক।

https://www.instagram.com/p/CmqpTqqhbvW/?igshid=YmMyMTA2M2Y=

শ্রাবন্তীর (Shrabanti Chatterjee) লাস্যময়ী এই ছবিতে মন ভিজেছে বহু অনুরাগীর। কমেন্ট বক্সে কেউ লিখেছেন, ‘‘খুব মিষ্টি লাগছে তোমাকে’; কেউ আবার লিখেছেন, ‘তুমি এখনো আমার প্রিয়, তোমায় দেখলেই প্রেমে পড়ে যাই’; আবার একজন লিখেছেন, ‘তুমি কেন এত সুন্দরী বলবে একটু’। তবে অনেকেই পোস্টে অভিনেত্রীর বয়স নিয়ে প্রশ্ন তুলেছেন এবং অভিনেত্রীর দিকে ছুঁড়ে দিয়েছেন নানারকম কটাক্ষমূলক মন্তব্য। এক অনুরাগী লিখেছেন, ‘বুড়ো বয়সে এগুলো না করলে হয়না’।

আরো পড়ুন: Kunal Ghosh: নন্দন – প্রজাপতি বিতর্কের আগুনে এবার ঘি ঢাললেন কুণাল ঘোষ

By Torsha