আলিয়া ভাট (Alia Bhatt) ২০২২ সালের থ্রোব্যাক মেমোরিসে বেশ কয়েকটি অদেখা ছবির একটি ভিডিও মন্টেজ শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

এর মধ্যে রণবীর কাপুরের (Ranbir Kapoor) সাথে বিয়ের আগে বিয়ের পোশাকের জন্য আলিয়ার ট্রায়াল নেওয়ার একটি অদেখা ছবি এবং তার হলদি অনুষ্ঠানের একটি ছবি রয়েছে। এছাড়াও দীপাবলিতে অভিনেতা-মা সোনি রাজদানের (Soni Razdan) সাথে পোজ দেওয়ার একটি ছবি সহ কন্যা রাহা কাপুরের (Raha Kapoor) সাথে গর্ভবতী থাকাকালীন তার দ্বিতীয় ত্রৈমাসিকের প্রতিটি দিনে তিনি যে খাবার খেতেন তার আভাস দেওয়ার সময় আলিয়ার নিজের বেবি বাম্পকে আদর করার একটি ছবিও রয়েছে।

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে আলিয়া ভাট (Alia Bhatt) লিখেছেন, “ছবি যা কখনোই ইনস্টাগ্রামে শেয়ার করা হয়নি।”

ভিডিওটি শুরু হয় আলিয়ার একটি ক্যামেরা ধরে থাকার ছবি দিয়ে এবং এর পরে বেশ কয়েকটি এলোমেলো ছবি রয়েছে। এতে বোন শাহীন ভাটের সাথে তার লন্ডনের ছুটির কিছু ঝলক এবং তার হলিউড অভিষেক, হার্ট অফ স্টোন এর সেট থেকেও একটি ছবি রয়েছে। হার্ট অফ স্টোন-এর শুটিংয়ের জন্য ইউরোপে যাওয়ার সময় আলিয়া ভাট (Alia Bhatt) গর্ভবতী ছিলেন। এটি তার হলিউড অভিষেক চিহ্নিত করবে এবং ছবিতে প্রধান অভিনেতা হিসেবে গাল গ্যাডট (Gal Gadot) অভিনয় করেয়েছে। ছবির টিজারে আলিয়াকে কিছু অ্যাকশন দৃশ্যের মাঝখানে দেখানো হয়েছে।

ভিডিওটিতে আলিয়ার গর্ভাবস্থার যাত্রার ঝলকও দেখানো হয়েছে।

আরও পড়ুন…Pankaj Tripathi : ‘ম্যায় অটল হুঁ’ থেকে অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে তার প্রথম লুক শেয়ার করলেন পঙ্কজ ত্রিপাঠি