টেলিভিশন অভিনেত্রী তুনিশা শর্মা (Tunisha Sharma) তার টিভি শো আলি বাবা দাস্তান-ই-কাবুলের সেটে ২৪ ডিসেম্বর আত্মঘাতী হন। তিনি ফ্যান্টাসি অ্যাডভেঞ্চার সিরিজে শেহজাদি মারিয়ামের চরিত্রে অভিনয় করেছিলেন। মঙ্গলবার, ২০ বছর বয়সী তুনিশার মৃতদেহ তার শেষকৃত্যের জন্য ভায়ান্দরে আনা হয়েছিল। তার প্রাক্তন সহ-অভিনেতা এবং শিল্পের সদস্য শিভিন নারাং, বিশাল জেঠওয়া এবং কানওয়ার ধিলোনও তুনিশার পরিবারের প্রতি সমবেদনা জানাতে তার বাড়িতে গিয়েছিলেন। অবনীত কৌর এবং রিম শেখও শ্মশানে তাদের সমবেদনা জানাতে এসেছিলেন।

মৃত্যুর আত্মঘাতী হওয়ার দু সপ্তাহ আগে সহ অভিনেতা শীজান খানের (Sheezan Khan) সঙ্গে নিজের সম্পর্ক শেষ করেছিলেন তুনিশা শর্মা (Tunisha Sharma)। আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে রবিবার শীজান খানকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত শেজান খানের বোন এবং মা তুনিশার শেষকৃত্যের জন্য মীরা রোড এলাকার শ্মশানে এসেছিলেন।

তুনিশার মা অভিযোগ করেছেন, শীজান তার মেয়ের সঙ্গে প্রতারণা করেছেন। তার এফআইআর নথিভুক্ত করা হয় এবং পরে অভিনেতাকে গ্রেফতার করা হয়। পুলিশ বিষয়টি তদন্ত করছে এবং শীজানকে আরও একবার জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানা গেছে কারণ পুলিশ সূত্রে জানা গেছে শীজান “বারবার তার বক্তব্য পরিবর্তন করছে”।

ভায়ান্দরের সরকারি হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে করে অভিনেতার দেহ তাঁর বাড়িতে আনা হয়। এই সপ্তাহের শুরুতে মুম্বাইয়ের জেজে হাসপাতালে তার পোস্টমর্টেম সম্পন্ন হয়েছে।

তুনিশা টিভি সিরিজ ভারত কা বীর পুত্র-মহারানা প্রতাপের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। তাকে অশোক সম্রাট, গাব্বার পুঞ্চওয়ালা, শের-ই-পাঞ্জাব: মহারাজা রঞ্জিত সিং, ইন্টারনেট ওয়ালা লাভ, এবং ইশক সুবহান আল্লাহ শোতেও দেখা গেছে। তিনি ২০১৬ সালে ফিতুর এবং বার বার দেখো ছবিতে অভিনয় করেছিলেন। তিনি কাহানি ২: দুর্গা রানী সিং এবং দাবাং ৩ ছবিতেও অভিনয় করেছিলেন।

আরও পড়ুন…Tunisha Sharma : আত্মহত্যা করলেন অভিনেত্রী তুনিশা শর্মা গ্রেফতার সহ অভিনেতা!