প্রযোজক বিশাল রানা (Vishal Rana) জেসন স্ট্যাথাম অভিনীত ২০০২ সালের ফিল্ম, দ্য ট্রান্সপোর্টার এর হিন্দি রিমেক করার প্রস্তাব এনেছেন। ত্রয়ী হৃতিক রোশন (Hrithik Roshan), টাইগার শ্রফ (Tiger Shroff) এবং রণবীর সিংকে (Ranveer Singh) সিনেমার শিরোনাম হিসাবে বিবেচনা করা হচ্ছে।

জানা গেছে, প্রযোজক বিশাল রানা ২০০২ সালের ফিল্ম, দ্য ট্রান্সপোর্টারকে ভারতে একটি অ্যাকশন ফ্র্যাঞ্চাইজি হিসেবে গড়ে তোলার সিদ্ধান্ত নিয়েছেন।

ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকারে বিশাল রানা বলেছেন, “আমরা অনেক স্ক্রিপ্ট তৈরির প্রক্রিয়ার মধ্যে আছি যা আলাদা। আমরা বর্তমানে নতুন লেখকদের কাছ থেকে অনেক গল্প শুনছি। আমি অ্যাকশন, বড় মাপের অ্যাকশন ছবি পছন্দ করি। তাই আমি দ্য ট্রান্সপোর্টারের হিন্দি রিমেক করছি। আমরা দ্য ট্রান্সপোর্টারের অফিসিয়াল রিমেক অধিকার পেয়েছি। আমরা আগামী বছর এটি নিয়ে কাজ শুরু করার পরিকল্পনা করছি,”।

প্রযোজক বলিউডের শীর্ষস্থানীয় অ্যাকশন তারকাদের নিয়ে সিনেমাটি করতে আগ্রহী। এবং মুখ্য ভূমিকাগুলির জন্য হৃতিক রোশন (Hrithik Roshan), টাইগার শ্রফ (Tiger Shroff), এবং রণবীর সিং (Ranveer Singh) জন্য বিবেচনা করা হচ্ছে। যদিও হৃতিক এবং টাইগার ইতিমধ্যে বেশ কয়েকটি ছবিতে অ্যাকশন-প্যাকড ভূমিকায় অভিনয় করেছেন, তবে রণবীরের জন্য এটি প্রথম ।

বিশাল আসন্ন অ্যাকশন থ্রিলার সম্পর্কে অনেক বিশদ প্রকাশ করেনি। কিন্তু যদি রণবীর, হৃতিক এবং টাইগার একই বোর্ডে আসেন তবে এটি হবে সবচেয়ে প্রত্যাশিত সিনেমাগুলির মধ্যে একটি।

এদিকে হৃতিক রোশনকে (Hrithik Roshan) সর্বশেষ দেখা গিয়েছিল সাইফ আলি খানের সঙ্গে বিক্রম ভেদা ছবিতে। পরবর্তীতে, তাকে দীপিকা পাড়ুকোন এবং অনিল কাপুরের সাথে ফাইটারে দেখা যাবে। টাইগারকে শেষ দেখা গিয়েছিল হিরোপান্তি ২-তে সহ-অভিনেতা তারা সুতারিয়া এবং নওয়াজউদ্দিন সিদ্দিকীর সাথে। তাকে পরবর্তীতে গণপথে দেখা যাবে যেখানে তিনি তার হিরোপান্তির সহ-অভিনেতা কৃতি শ্যাননের সাথে পুনরায় মিলিত হবেন। অন্যদিকে, রণবীরের সম্প্রতি মুক্তিপ্রাপ্ত সার্কাস বক্স অফিসে টক্কর দিয়েছে। তিনি পরবর্তীতে করণ জোহরের রকি অর রানি কি প্রেম কাহানিতে আলিয়া ভাটের সাথে স্ক্রিন স্পেস শেয়ার করবেন।

আরও পড়ুন…Mission Majnu : মুক্তি পেল সিদ্ধার্থ মালহোত্রা এবং রাশমিকা মন্দানা অভিনীত মিশন মজনু ছবির প্রথম গান