অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi) তার আসন্ন ছবি ‘ম্যায় অটল হুন’-এর প্রথম লুক ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ম্যায় অটল হুন (Main Atal Hoon) ছবিটি ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর বায়োপিক।

ছবি এবং ভিডিওগুলিতে বাজপেয়ীকে প্রাক্তন প্রধানমন্ত্রী, কবি, রাষ্ট্রনায়ক এবং ভদ্রলোক হিসাবে চিত্রিত করা হয়েছে। প্রকাশিত ছবিতে পঙ্কজ ত্রিপাঠি (Pankaj Tripathi) একটি ধুতি-কুর্তা সহ একটি জ্যাকেট পরিহিত করেছেন। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “না ম্যায় কাহি দাগমাগায়া, না ম্যায় কাহি সার ঝুকায়, ম্যায় অটল হুন।” লাইনগুলো লিখেছেন পণ্ডিত ধীরেন্দ্র ত্রিপাঠী। “আমি জানি যে ‘অটল’ জি’র ব্যক্তিত্বকে পর্দায় সত্য করে তুলতে আমার ব্যক্তিত্বের উপর সংযমের সাথে কাজ করা প্রয়োজন। উদ্যম এবং মনোবলের সাথে, আমি দৃঢ় বিশ্বাস করি যে আমি আমার নতুন ছবির প্রতি সুবিচার করতে সক্ষম হব। অন্য একটি পোস্টে অভিনেতা এই বিবৃতিটি লিখেছেন।

গতকাল, তিনি হিন্দিতে একই বিষয়ে একটি আন্তরিক নোট শেয়ার করেছেন। তিনি লিখেছেন, “একটু উত্তেজনা, ভয় এবং হৃদয়ে আন্তরিকতার অনেক অনুভূতি নিয়ে আমি অটল চরিত্রে অভিনয় করতে নিবেদিত – “আমি অটল”। তার ভূমিকাটি চিত্রিত করা একটি পরীক্ষায় অংশ নেওয়ার চেয়ে কম নয়। আমার সাথে তার আশীর্বাদ আছে এবং আমার পূর্ণ বিশ্বাস আছে। #MainAtalHoon”

অভিনেতার ভক্ত এবং অনুসারীরা এই অবতারে অভিনেতাকে দেখে আনন্দিত হয়েছিলেন। অনেকে “ওয়াও” মন্তব্য করেছেন এবং পোস্টে লাল হৃদয়ের ইমোজি ছেড়ে দিয়েছেন। অন্যরা মেকআপের সাহায্যে ভূমিকার জন্য অভিনেতার রূপান্তরের প্রশংসা করেছেন। ছবিটি ২৫ ডিসেম্বর, ২০২৩-এ মুক্তি পাবে এবং এটি লিখেছেন উৎকর্ষ নাইথানি এবং পরিচালনা করেছেন তিনবার জাতীয় পুরস্কার বিজয়ী রবি যাদব। ছবিটির সংগীতায়োজন করবেন সুরকার জুটি সেলিম-সুলাইমান।

আরও পড়ুন…Tunisha Sharma : আত্মহত্যা করলেন অভিনেত্রী তুনিশা শর্মা গ্রেফতার সহ অভিনেতা!