দেড় মাস আগেই আলিয়ার কোল করে এসেছে ছোট্ট মেয়ে। সন্তান জন্মের আগেই যেমন তিনি শরীর সম্পর্কে সচেতন ছিলেন, তেমনই সন্তান আসার পরেও একইভাবে সচেতন। আবার নিজের পুরনো অবতারে ফিরতে এখন থেকেই শরীরচর্চা শুরু করে দিয়েছেন আলিয়া।

সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের ছবি পোস্ট করে তিনি নতুন মায়েদের উদ্দেশে লিখেছেন,“নিজের শরীরের কথা শুনুন।” তাঁর নিজের বিশেষ ওই শরীরচর্চা নিয়ে তিনি লিখেছেন, “দেড় মাস পর নতুন করে আবার পেটের সঙ্গে সম্পর্ক স্থাপন করতে শুরু করেছি।” ছবিতে দেখা যাচ্ছে একটি দড়ির মধ্যে তার দুই পা বাঁধা এবং সেখান থেকেই উল্টো করে ঝুলছেন আলিয়া (Alia Bhatt)। তবে সন্তান জন্ম দেওয়ার এই কদিনের মধ্যেই নিজেকে এই রূপে ফিরিয়ে নিয়ে আসার জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন নিজের প্রশিক্ষককে।

আলিয়া (Alia Bhatt) আরও বলেন, “ওজন ঝরাতে হবে বলেই যা খুশি করবেন না। আপনার শরীর যে পরিমাণ পরিশ্রম নিতে পারে, তার বেশি জোরও করবেন না।প্রতিটি মায়ের কাছেই সন্তানের জন্ম, একটি অলৌকিক ঘটনার মতো। নিজের শরীরকে ভালবাসা এবং তার সঙ্গে তাল মিলিয়ে চলাই আমাদের প্রাথমিক লক্ষ্য হওয়া উচিত।” তবে চিকিৎসকের পরামর্শ না নিয়ে কোনো শরীরচর্চা করার প্রতি সায় নেই আলিয়ার।

আরো পড়ুন: Projapoti-Haami 2-Hatyapuri : একই দিনে মুক্তি পেলো তিন বাংলা ছবি প্রজাপ্রতি, হামি ২, হত্যাপুরী

By Torsha