ঠিক সময়ে বিয়ে না করায় নাকি শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সমস্যা হচ্ছে।ভরাসভাই এইভাবেই শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করেন কামারহাটি বিধানসভা কেন্দ্রের বিধায়ক তথা তৃণমূল নেতা মদন মিত্র (Madan mitra)।

এদিন তিনি বিরোধী দলনেতাকে উদ্দেশ্য করে তিনি আরো বলেন,-“শুভেন্দু অধিকারী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রাক্তন করবে বলছে কিন্তু তার আগে শুভেন্দু মিশরের মমি হয়ে যাবে।”পাশাপাশি পঞ্চায়েত নির্বাচনে মদন মিত্রের ভূমিকা কি থাকবে?এ নিয়ে তৃণমূল নেতা বলেন, “পঞ্চায়েতে আমাকে যেখানে পাঠানো হবে যাবো। তবে নন্দীগ্রাম যেতে চাই।গতবার যে নোংরামি করে বিজেপি জিতেছিল এবার তা হতে দেব না।”

তিনি আরও বলেন, ”শুভেন্দু অধিকারীর অবস্থান খুব খারাপ। যে ডেডলাইন তিনি দিয়েছিল সেটা ওর নিজের ডেডলাইন হয়ে গিয়েছে। ভেতরের খবর হচ্ছে শুভেন্দু অধিকারী জানতে পেরেছিল ২১ তারিখে সিএএ লাগু হবে তার ওপর নির্ভর করেই কথাটা বলেছিল। কিন্তু এতো সহজে এটা হবে না। আমরা রক্ত গঙ্গা বইয়ে দেব। কিন্তু আমরা মারবো না মার খাবো। শুভেন্দুর কিছু দিন বিশ্রাম নেওয়া উচিত। ওর একটু বিকৃতি হয়েছে। শুভেন্দু অধিকারী মাথা খারাপ হয়ে গিয়েছে।”

মদন মিত্রের কথায়, ”গ্রামে গ্রামে আমাদের ছেলেরা রাস্তায় নেমে গিয়েছে। আমরা ৯৮ শতাংশ আসনে জিতব। বিজেপি চিটিং বাজের দল। মমতা বন্দ্যোপাধ্যায় একদিন প্রাক্তন মুখ্যমন্ত্রী হবেন কিন্তু সেদিন শুভেন্দু অধিকারী বর্তমান মুখ্যমন্ত্রী হবে না। শুভেন্দু অধিকারী কোন লজ্জা নেই ওর আরও বেশি লোক নিয়ে ঘোরা উচিত কারণ ওর কথা গুলোতে মানুষ বিরক্ত হয়ে যাচ্ছে। ও যে তারিখগুলো বলেছে তাতে সারা পৃথিবী যুদ্ধের প্রস্তুতি নিয়ে ফেলেছিল।”

 

আরো পড়ুন:CBI:বিকাশ ভবনে সিবিআইয়ের পাশের ঘরে সিবিআইয়ের হানা!উদ্ধার নথিপত্র