বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম বিখ্যাত পরিচালক হলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। তবে বর্তমানে তিনি শুধু একজন পরিচালকই নন, তার মাথায় আছে এক গুরু দায়িত্ব।

নন্দন চত্বরে আট দিন ব্যাপী ধরে চলল কলকাতা ইন্টারন্যাশনল ফিল্ম ফেস্টিভ্যাল। তাও আবার যেনো তেনো ভাবে নয়, বেশ জাকজমক করে এবং আন্তর্জাতিক মান বজায় রেখে। সম্পূর্ন অনুষ্ঠানের সভাপতি ছিলেন অর্থাৎ সবকিছুর মাথা তিনি।

তাই বেশ ভালই ব্যস্ততায় কেটেছে তার এই কটা দিন। তবে এবার আপাতত বিশ্রামের পালা। বাড়িতে ফিরে এসে আবার বাবার দায়িত্ব স্বমহিমায় পালন করছেন রাজ (Raj Chakraborty)। রাজ ও ইউভানের মিষ্টি মুহূর্ত ধরা পড়েছে শুভশ্রীর ক্যামেরায়।

ব্যাক্তিগত জীবন ও কর্ম জীবনের মধ্যে কিভাবে ব্যালেন্স করে চলতে হয় তা সত্যি রাজের থেকে শেখা উচিৎ। ফ্যামিলি ম্যান বলতে যা বোঝায় তিনি একেবারে তারই উদাহরণ। ছেলে, স্বামী এবং বাবার দায়িত্ব পালনে কোনো খুঁত রাখতে চান না তিনি।

তাই চলচ্চিত্র উৎসব শেষ হতে না হতেই বাড়ি ফিরে আবার স্বমহিমায় ফিরে এলেন রাজ। বাবা ছেলের এই মিষ্টি মধুর সম্পর্ক অনুরাগীদের সাথে ভাগ করে নিতে দেখা গেছে শুভশ্রীকে। একটি ভিডিও শেয়ার করে তার ক্যাপশনে শুভশ্রী লিখলেন, ‘‘সভাপতির দায়িত্ব শেষ, বাবার দায়িত্ব শুরু।’’

Rachana Banerjee: দেবের ছবির প্রচারে এসে আবেগপ্রণ হলেন রচনা

By Torsha