ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং বিজয় সেতুপতি (Vijay Sethupati) শ্রীরাম রাঘবনের ছবি ‘মেরি ক্রিসমাস’ (Merry Christmas)-এ প্রথমবারের মতো কাজ করতে প্রস্তুত। শনিবার, ছবিটির প্রথম পোস্টার প্রকাশিত হয়েছে।

শনিবার ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং বিজয় সেতুপতি (Vijay Sethupati) তাদের আসন্ন থ্রিলার ফিল্ম মেরি ক্রিসমাস (Merry Christmas)-এর প্রথম পোস্টার শেয়ার করেছেন। সিনেমাটি পরিচালনা করছেন খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা শ্রীরাম রাঘবন। ক্যাটরিনা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে ছবিটির পোস্টার উন্মোচন করেছেন এবং প্রকাশ করেছেন যে সিনেমাটি হিন্দি এবং তামিল ভাষায় ২০২৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

ইনস্টাগ্রামে ৩৯ বছর বয়সী অভিনেত্রী লিখেছেন,“আমরা এই ক্রিসমাসে ছবিটি মুক্তি দিতে চেয়েছিলাম…কিন্তু একটি টুইস্ট আছে। শীঘ্রই সিনেমা হলে দেখা হবে!”

বিজয় সেতুপতিও (Vijay Sethupati) পোস্টারটি শেয়ার করেছেন এবং লিখেছেন, “#মেরি ক্রিসমাস শীঘ্রই আসছে।” ছবিটি প্রযোজনা করেছে টিপস ফিল্মস এবং ম্যাচবক্স পিকচার্স। ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) সম্প্রতি সিদ্ধান্ত চতুর্বেদী এবং ইশান খট্টরের সাথে ফোন ভূত-এ অভিনয় করেছেন। তাকে পরবর্তীতে সালমান খানের সাথে টাইগার থ্রি- এবং ফারহান আখতারের পরিচালনায় জে লি জারা প্রিয়াঙ্কা চোপড়া এবং আলিয়া ভাটের সাথে রয়েছে।

বিক্রম তারকা বিজয় সেতুপতির (Vijay Sethupati) আসন্ন ছবি গুলির মধ্যে রয়েছে ভেত্রিমারনের বিদুথালাই, শাহরুখ খান-অভিনীত জওয়ান এবং শহীদ কাপুরের সাথে প্রাইম ভিডিও সিরিজ ফারজি।

আরও পড়ুন…Anil Kapoor : অনীল কাপুরের ৬৬ তম জন্মদিনে শুভচ্ছা জানালেন ফিল্ম ইন্ডাস্ট্রির শিল্পীরা