তৃতীয় ডাকে অবশেষে দিল সাড়া।পুলিশের মুখোমুখি হলেন জিতেন্দ্র তিওয়ারির (Jitendra Tiwari) স্ত্রী তথা আসানসোলের (Asansol) বিজেপি কাউন্সিলর (BJP Councilor) চৈতালি তিওয়ারি (Chaitali Tiwari)।শনিবার সাতসকালে তাঁর বাড়িতে পৌঁছে যায় আসানসোল-দুর্গাপুর কমিশনারেটের দুই এসিপি সহ মোট সাত পুলিশ আধিকারিক।নিজ বাসভবনেই জিতেন্দ্র পত্নীকে পুলিশি জেরা করা হয় বলে জানা যায়।

মূলত,এর আগে দুবার চৈতালিকে জিজ্ঞাসাবাদ করার জন্য তার বাড়ি গিয়েও ফিরে আসতে হয়েছে পুলিশকে। শুক্রবার ও তার বাড়ি তালাবন্ধ ছিল। এরই মাঝে নিরাপত্তার দাবিতে আদালতের দ্বারস্থ হন চৈতালির স্বামী জিতেন্দ্র তিওয়ারি। তার আবেদনে তিন সপ্তাহের জন্য রক্ষাকবচ দেওয়া হয় চৈতালিকে। পাশাপাশি আদালত জানায়, সপ্তাহে দুদিন দু ঘন্টা করে চৈতালিকে জিজ্ঞাসাবাদ করা যাবে। শনিবার ও সোমবার দিন ধার্য্য হয়েছে। সেইমতো চৈতালির বাড়িতে পুলিশ আসে শনিবার। বাড়িতে কয়েকঘণ্টা ধরে চলে জেরাপর্ব।

প্রসঙ্গত ১৪ ডিসেম্বর সন্ধ্যায় আসানসোল পুরনিগমের ২৭ নম্বর ওয়ার্ডে বিজেপির কাউন্সিলর চৈতালি তেওয়ারির উদ্যোগে শিবচর্চা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikary)। অনুষ্ঠান থেকে কম্বল বিতরণ করেন রাজ্যের বিরোধী দলনেতা। সেই কর্মসূচিতে গিয়ে পদপিষ্ট হয়ে মৃত্যু হয় এক শিশু সহ তিন জনের।