বাঙলা সিনেমা জগতের অন্যতম বিখ্যাত ও লাস্যময়ী নায়িকা হলেন শ্রাবন্তী চ্যাটার্জী (Shrabanti Chatterjee)। এখনো তিনি বহু মানুষের ক্রাশ, তার হাসি ঝড় তোলেন বহু মানুষের মনে। তবে তার ব্যাক্তিগত জীবন নিয়ে নানারকম কথা ও সমালোচনা চলতে থাকলেও নায়িকা সেইসব বিষয়কে বিশেষ পাত্তা দেন না। নিজের জীবন নিজের মতো করেই কাটাতে ভালোবাসেন তিনি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী যেখানে দেখা যাচ্ছে অর্ধেক জলে পরিপূর্ণ একটি দুধ সাদা বাথটাবে অভিনেত্রী ও তার পরনে কালো রংয়ের থাই স্লিট ওয়ান পিস। মুখে মিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। শ্রাবন্তীর হাতে একটি গোলাপ এবং বাথটাবের জলেও ছড়ানো গোলাপের পাপড়ি। তার এই ভিডিও ডিসেম্বরের এই ঠান্ডায় যেনো বেশ অনেকটাই উষ্ণতার যোগান দিয়েছে। ভিডিওর ব্যকগ্রাউন্ডে চলছে ‘ইয়ে এক জিন্দেগী’।

https://www.instagram.com/reel/CmYgN3rILZb/?igshid=YmMyMTA2M2Y=

শ্রাবন্তীর (Shrabanti Chatterjee) লাস্যময়ী এই ভিডিওর প্রভাবে মন ভিজেছে বহু অনুরাগীর। কমেন্ট বক্সে কেউ লিখেছেন, ‘উষ্ণতার আঁচে পুড়ে গেলাম’; আবার কেউ লিখেছেন, ‘বয়সের উল্টোপথে হাঁটছেন আপনি। দিন দিন আপনার সৌন্দর্য বৃদ্ধি পাচ্ছে’; এক অনুরাগী আবার লিখেছেন, ‘বারবার আপনার প্রেমে পড়ে যাই’। তবে অনেকেই পোস্টে অভিনেত্রীর বারংবার বিয়ে নিয়ে প্রশ্ন তুলেছেন এবং অভিনেত্রীর দিকে ছুঁড়ে দিয়েছেন নানারকম কটাক্ষমূলক মন্তব্য।

আরো পড়ুন: TRP: আবারও সেরার সেরা জগদ্ধাত্রী, সপ্তাহ শেষে কোন মেগা কোন স্থান অর্জন করলো টিআরপি তালিকায়?

By Torsha