সুরিন্দর ফিল্মসের রোমান্টিক থ্রিলার, ‘কাবেরী অন্তর্ধান’ (Kaberi Antardhan) ছবির ট্রেলার লঞ্চ হল ২৩ ডিসেম্বর। কলকাতা ভিত্তিক গন্য প্রোডাকশন হাউস, সুরিন্দর ফিল্মস শুক্রবার প্রিয়া সিনেমায় তাদের নতুন বছরের বিশেষ সিনেমা ‘কাবেরী অন্তর্ধান’-এর ট্রেলার লঞ্চ করেছে। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক এবং অভিনেতা কৌশিক গাঙ্গুলী সহ সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জি, চূর্ণী গাঙ্গুলী, ইন্দ্রনীল সেনগুপ্ত, কৌশিক সেন, অম্বরীশ ভট্টাচার্য এবং পূরব সীল আচার্য।

ছবিটি বাংলায় ১৯৭০-এর জরুরী অবস্থার অস্থির সময়টি তুলে ধরেছে। এটি প্রত্যন্ত, গ্রামীণ জমিতে বসবাসকারী তরুণ প্রজন্মের উপর জরুরীকালীন সময়ের ভয়ঙ্কর প্রভাব এবং সেই সময়ের নকশাল কার্যকলাপকে দমন করার জন্য স্থানীয় পুলিশ বাহিনীর দ্বারা সম্মুখীন হওয়া কঠিন চ্যালেঞ্জগুলিকে চিত্রিত করবে।

ছবিটি পুরো স্টারকাস্টের পাওয়ার প্যাকড পারফরম্যান্সে সজ্জিত একটি অসাধারণ থ্রিলার। ‘দৃষ্টিকোণ’ এবং ‘জ্যেষ্ঠপুত্র’-এর সাফল্যের পর, এটি তৃতীয়বার সুরিন্দর ফিল্মস প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং কৌশিক গাঙ্গুলীকে একসাথে নিয়ে আসছে এবং তাদের অনস্ক্রিন লড়াইটি আগামী দিনে সবচেয়ে আলোচিত সম্পর্ক হতে বাধ্য”, সুরিন্দর ফিল্মসের পরিচালক নিসপাল সিং বলেছেন। কৌশিক গাঙ্গুলি লিখেছেন চিত্রনাট্য ও সংলাপ। চন্দ্রাশ রায় সহযোগী পরিচালক। ডিওপি হলেন গোপী ভগত। সঙ্গীত পরিচালনা করেছেন প্রবুদ্ধ ব্যানার্জী। অনিন্দিত রায় এবং অদীপ সিং মানকি, সাউন্ড ডিজাইনার। সুভজিৎ সিনহা সম্পাদক এবং তন্ময় চক্রবর্তী আর্ট ডিরেক্টর। ‘কাবেরী অন্তরধন’ মুক্তি পেতে চলেছে ২০ জানুয়ারী, ২০২৩- এ পশ্চিমবঙ্গ জুড়ে বিভিন্ন থিয়েটারে এবং মাল্টিপ্লেক্সে। অন্যান্য বহুমুখী শিল্পী শ্রাবন্তী চ্যাটার্জি, চূর্ণী গাঙ্গুলি, ইন্দ্রনীল সেনগুপ্তকেও বিশিষ্ট চরিত্র রচনা করতে দেখা যাবে। ‘কাবেরি অন্তর্ধান”-এর পরিচালক কৌশিক গাঙ্গুলী বলেছেন, আমরা আশা করি দর্শকরা এই থ্রিলারটি উপভোগ করবেন।

আরও পড়ুন…Iti Memories Trailer : মুক্তি পেল সমদর্শী দত্ত পরিচালিত ছবি ইতি মেমোরিজ এর ট্রেলার