ফিল্ম প্রযোজক আনন্দ পন্ডিত (Anand Pandit) ২০২৩ কে উত্তেজনাপূর্ণ করে তুলতে প্রস্তুত। প্রবীণ প্রযোজক ইরোস ইন্টারন্যাশনাল এবং পরাগ সংঘভির সাথে দুটি পুরনো ব্লকবাস্টার চলচ্চিত্র ‘ওমকারা’ (Omkara) এবং ‘দেশি বয়েজ’ (Desi Boyz) এর পুনঃনির্মাণের জন্য হাত মেলাচ্ছেন।

ওমকারা (Omkara) হল ২০০৬ সালের ভারতীয় ক্রাইম ড্রামা ফিল্ম যা উইলিয়াম শেক্সপিয়রের ওথেলো থেকে গৃহীত। ছবিটি বিশাল ভরদ্বাজ দ্বারা সহ-রচিত এবং পরিচালিত। এতে অভিনয় করেছিলেন অজয় ​​দেবগন (Ajay Devgan), কারিনা কাপুর (Kareena Kapoor), সাইফ আলী খান (Saif Ali Khan), কঙ্কনা সেন শর্মা (Kankana Sen Sharma), বিবেক ওবেরয় (Vivek Oberoi) এবং বিপাশা (Bipasha Basu) বসু।

অন্যদিকে, দেশি বয়েজ (Desi Boyz) হল রোহিত ধাওয়ান (Rohit Dhawan) পরিচালিত ২০১১ সালের বলিউড রোমান্টিক কমেডি ফিল্ম। চলচ্চিত্রটিতে অক্ষয় কুমার (Akshay Kumar), জন আব্রাহাম (John Abraham), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) এবং চিত্রাঙ্গদা সিং (Chitrangada Singh) প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন। সঞ্জয় দত্ত (Sanjay Dutt) এই ছবিতে একটি বর্ধিত ক্যামিওতে অভিনয় করেছিলেন।

প্রযোজক আনন্দ পণ্ডিত বলেছেন, “হ্যাঁ, এটা সত্য যে আমি ইরোস ইন্টারন্যাশনাল এবং পরাগ সাঙ্ঘভির সাথে দুটি আইকনিক ছবির সিক্যুয়াল এবং রি-মেক করার জন্য সহযোগিতা করেছি। এই দুটি চলচ্চিত্রের প্রতিটি – ‘ওমকারা’ এবং ‘দেশি বয়েজ’ তাদের গল্প বলার, তারকা কাস্ট এবং সঙ্গীতের জন্য তাদের নিজ নিজ যুগে ব্লকবাস্টার হিট ছিল।ছবি দুটি এখনও তাদের নিজ নিজ ঘরানার কাছে অবিস্মরণীয় রয়ে গেছে। এখন এই হিটগুলি পুনরায় দেখার এবং নতুন প্রজন্মের দর্শকদের জন্য গল্পগুলিকে এগিয়ে নেওয়ার উপযুক্ত সময় বলে মনে হচ্ছে।”

পরাগ সাঙ্ঘভি বলেছেন, “আমি সত্যিই এই আশ্চর্যজনক প্রকল্পের অংশ হতে পেরে রোমাঞ্চিত। এই ক্লাসিক হিটগুলির উত্তরাধিকারকে এগিয়ে নিয়ে যাওয়া উত্তেজনাপূর্ণ হবে। ইরোস ইন্টারন্যাশনালের সাথে অংশীদারিত্ব খুবই কৌশলগত কারণ বিশ্বব্যাপী ডিজিটাল প্ল্যাটফর্ম সহ ডিস্ট্রিবিউশন এবং বিপণন সর্বাধিক করতে ইরোস মোশন পিকচার্স ভারতে সর্বোত্তম অবস্থানে রয়েছে।”

আরও পড়ুন…Bigg Boss 16 : বিগ বস সহ প্রতিযোগী এমসি স্ট্যানের প্রকাশ্যে হুমকির নিন্দা জানিয়ে বিগ বস শো এর নির্মাতাদের কাছে চিঠি দিলেন শালিন ভানোটের বাবা-মা!