অভিনেতা জ্যাকুলিন ফার্নান্দেজ (Jacqueline Fernandez) মঙ্গলবার ‘কনম্যান’ সুকেশ চন্দ্রশেখরের সাথে জড়িত ২০০ কোটি টাকার আর্থিক তছরূপের অভিযোগে দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে হাজিরা দিয়েছেন।অভিনেত্রী চলমান তদন্তের মধ্যেই ভ্রমণের অনুমতি চেয়ে কোর্টে আবেদন করেছেন। তার আবেদন অনুযায়ী তিনি ২৩ ডিসেম্বর বাহরাইন ভ্রমণ করবেন।

সংবাদ সংস্থা এএনআই-এর মতে আদালত এনফোর্সমেন্ট ডিরেক্টরেটকে (Enforcement Directorate) আবেদনের নির্দেশ দিয়েছে তবে এখনও এই বিষয়ে ইডি কোনো উত্তর দেয়নি। “অভিনেতা জ্যাকলিন ফার্নান্দেস ২৩ ডিসেম্বর থেকে বাহরাইন ভ্রমণের অনুমতি চেয়ে একটি আবেদন করেন৷ আদালত ইডিকে একটি উত্তর দাখিল করার নির্দেশ দিয়েছে এবং ২২ ডিসেম্বরের জন্য বিষয়টি তালিকাভুক্ত করেছে,” সংস্থাটি টুইট করেছে৷

জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Fernandez) এর আদালত চত্বরে আসার একটি ভিডিও অনলাইনে প্রকাশিত হয়েছে। মামলাটি কথিত কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সাথে যুক্ত, যেখানে জ্যাকুলিন ফার্নান্দেজকেও (Jacqueline Fernandez) একজন অভিযুক্ত হিসেবে দেখানো হয়েছে।

পূর্বে ১২ ডিসেম্বর, অভিনেত্রী নোরা ফাতেহি (Nora Fatehi) জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় মানহানির মামলা দায়ের করেছিলেন যাতে সুকেশ চন্দ্রশেখর প্রধান অভিযুক্ত। তার মামলা জ্যাকুলিন এবং কয়েকটি মিডিয়া সংস্থার বিরুদ্ধে ‘তার খ্যাতি কলঙ্কিত করার চেষ্টা করার’ অভিযোগে এবং চলচ্চিত্র শিল্পে তার কাজ পেতে বাঁধা তৈরী করার জন্য।

এর আগে জ্যাকলিন ফার্নান্দেজকে (Jacqueline Fernandez) ২০০ কোটি টাকার মানি লন্ডারিং মামলায় আদালত কর্তৃক ২ লাখের ব্যক্তিগত বন্ডে জামিন দেওয়া হয়েছিল, যার সাথে কনম্যান সুকেশ চন্দ্রশেখর জড়িত ছিল। অভিনেতাকে পরবর্তীতে রোহিত শেঠির আসন্ন ফিল্ম সার্কাসে দেখা যাবে।

আরও পড়ুন…Nora Fatehi – Jackline Fernandez : জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে মানহানির মামলা করার পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করলেন নোরা ফাতেহি!