“জিন্দেগি না মিলেগি দোবারা” এর অসামান্য সাফল্যের পর এবার জোয়া আখতার (Zoya Akhtar) তার পরবর্তী ছবি “জি লে জারা” এর শুটিং শুরু করতে প্রস্তুত। আগামী বছরের শুরুতে জি লে জারা (Jee Le Zara) ছবির শুটিং শুরু হবে। দলটি তিনজন অভিনেত্রীর সাথে ফিল্মটি শ্যুট করার জন্য প্রস্তুত। চিত্র নির্মাতা দলটি এর জন্য খুব উত্তেজিত এবং ছবিটি কখন ফ্লোরে যাবে তার ঘোষণা শীঘ্রই করা হবে।

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra), আলিয়া ভাট (Alia Bhatt), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত “জি লে জারা” (Jee Le Zara) ছবিটি সবচেয়ে প্রত্যাশিত সিনেমাগুলির মধ্যে একটি।

প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ২০১৯ সালে সোনালি বোস পরিচালিত চলচ্চিত্র দ্য স্কাই ইজ পিঙ্কের পর এই হিন্দি ছবির হাত ধরে রূপালী পর্দায় তার প্রত্যাবর্তন করবেন। ছবিটি আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সাথে একটি রোড ট্রিপ ফিল্ম। এটি পরিচালনা করেছেন ফারহান আখতার (Farhan Akhtar)। যিনি তার শেষ পরিচালিত চলচ্চিত্র ডন ২ এর পরে পরিচালকের ভুমিকায় ফিরবেন। এক্সেল এন্টারটেইনমেন্টের ব্যানারে যৌথভাবে জোয়া আখতার এবং রীমা কাগতি ছবিটি লিখেছেন।

জোয়া আখতারের টিম দ্য আর্চিসের শুটিং শেষ করেছে যাতে সুহানা খান, খুশি কাপুর, অগস্ত্য নন্দা এবং অন্যান্যরা অভিনয় করেছেন। এর পরবর্তী ছবিটি হল জি লে জারা (Jee Le Zara)।

আরও পড়ুন…Tejaswi Prakash-Karan Kundra : ইনস্টাগ্রামে দুবাইয়ের নতুন বাড়ির ভিডিও শেয়ার করলেন তেজস্বী প্রকাশ এবং করণ কুন্দ্রা