তেজস্বী প্রকাশ (Tejaswi Prakash) এবং করণ কুন্দ্রা (Karan Kundra) ইনস্টাগ্রামে দুবাইয়ে তাদের নতুন বাড়ির একটি ভিডিও শেয়ার করেছেন।

তেজস্বী ভিডিওটি শেয়ার করেছেন এবং লিখেছেন, “দুবাইতে আমাদের নতুন বাড়িতে স্বাগতম! আমরা ঘোষণা করতে পেরে খুবই আনন্দিত যে করণ এবং আমি আমাদের স্বপ্নের বাড়িতে বিনিয়োগ করেছি! এটি দুবাইয়ের কেন্দ্রস্থলে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট এবং সেরা অংশ। এটি সম্পূর্ণরূপে সজ্জিত!”

ইনস্টাগ্রাম রিলে উদ্দীপ্ত আলো, আধুনিক আসবাবপত্র এবং শিল্পকর্ম সহ সম্পূর্ণরূপে সজ্জিত বাড়িটি প্রদর্শন করেছেন। তাদের বারান্দায় একটি ব্যক্তিগত পুল রয়েছে।

বিগ বস ১৫ দম্পতি, তেজস্বী প্রকাশ (Tejaswi Prakash) এবং করণ কুন্দ্রা (Karan Kundra) গত বছর রিয়েলিটি শোতে প্রেমে পড়ার পর থেকেই স্পটলাইটে রয়েছেন। তারা তাদের সম্পর্কে ইতিমধ্যেই পাকাপাকিভাবে সিলমোহর দিয়েছেন। তেজরানের ভক্তরা উত্তেজনার সাথে তাদের প্রিয় দম্পতির আসন্ন বিবাহের প্রত্যাশা করছেন। তেজা এবং করণের অতীত লুকানো সম্পর্ক নিয়ে অনেক গুঞ্জন ছিল। অসংখ্য গুজবও ছড়িয়ে পড়েছে যে এই দম্পতি গোপন বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। সম্প্রতি করণ এখন নিশ্চিত করেছেন যে তাদের বিবাহ নির্ধারিত হয়েছে। যদিও এই দম্পতির উভয়েই এর আগে একাধিকবার এ জাতীয় গুজব অস্বীকার করেছিলেন।

আরও পড়ুন…Devoleena Bhattacharjee : জিম প্রশিক্ষক শাহনওয়াজ শেখের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন টেলিভিশন অভিনেত্রী দেবোলিনা ভট্টাচার্য্য