বলিউড সেলিব্রিটিরা তাদের প্রিয় দলের জন্য উল্লাস করতে প্রস্তুত। আজ বহুপ্রতীক্ষিত ফিফা বিশ্বকাপ ২০২২ এর ফাইনাল ম্যাচ। যা আর্জেন্টিনা এবং ফ্রান্সের মধ্যে হতে চলেছে।

বলিউড সেলিব্রিটিরা তাদের প্রিয় দলের জন্য উল্লাস করতে প্রস্তুত। ফিফা বিশ্বকাপ ২০২২ এর ফাইনাল হবে আর্জেন্টিনা এবং ফ্রান্সের মধ্যে। রবিবার ফিফা বিশ্বকাপ ২০২২ এর বহুল প্রতীক্ষিত ফাইনাল ম্যাচের দিকে সকলের দৃষ্টি, এবং বলিউডের সেলিব্রিটিরাও এর থেকে আলাদা নয়।

অর্জুন কাপুর (Arjun Kapoor) যিনি একজন উৎসাহী ক্রীড়া প্রেমী তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে লিওনেল মেসির নেতৃত্বাধীন দল আর্জেন্টিনাকে সমর্থন জানিয়েছেন যারা বিজয়ী ট্রফির জন্য ফ্রান্সের মুখোমুখি হবে।

অর্জুন কাপুর (Arjun Kapoor) আর্জেন্টিনা অধিনায়কের ১০ নম্বর জার্সি ধারণ করে নিজের একটি ছোট ভিডিও ক্লিপ পোস্ট করেছেন। অভিনেতা এটির ক্যাপশনে লিখেছেন, “আজ রাতে আপনার জন্য রুট করছি @লিওমেসি কারণ আপনার চেয়ে এটির যোগ্য কেউ নয়! সকলে “G.O.A.T” কে অভিনন্দন! হ্যাশট্যাগে দিয়েছেন লিওমেসি।”

এদিকে বরুণ ধাওয়ানকে (Varun Dhawan) মুম্বাইয়ের একটি সৈকতে ফুটবল নিয়ে দেখা গেছে। তিনি ছবি শেয়ার করেছেন যেখানে তিনি আর্জেন্টিনার জার্সি পরেছিলেন, তিনি কার জন্য রুট করছেন তা স্পষ্ট করে দিয়েছেন। পোস্টটি শেয়ার করে, তিনি তার ভক্তদের জিজ্ঞাসা করেছিলেন, “@fifaworldcup গেমটির প্রতি ভালবাসার জন্য আপনি কার জন্য রুট করছেন?”

ভারত থেকে অনেক সেলিব্রিটির কাতারে ফাইনাল ম্যাচের জন্য উড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তাদের সঙ্গে যোগ দেবেন কার্তিক আরিয়ান (Kartik Aayran) তিনি ফ্লাইট থেকে তার বোর্ডিং পাসের এক ঝলক তার ভক্তদের সাথে শেয়ার করেছিলেন। যার কাপশনে কার্তিক লিখেছেন “ফুটবল হল প্যাশন।”

আরও পড়ুন…Deepika Padukone : ফিফা বিশ্বকাপ ট্রফি উন্মোচন করতে কাতারের উদ্দেশ্য রওনা হলেন দীপিকা পাড়ুকোন