হেনরি ক্যাভিল (Henry Cavill) তার ভক্তদের অবাক করে ঘোষণা করেছেন যে তাকে আসন্ন ডিসি চলচ্চিত্রগুলিতে সুপারম্যান (Superman) হিসাবে দেখা যাবে না। তবে এই খবরটি প্রকাশের সঙ্গে সঙ্গেই জল্পনা ছড়ায় যে অভিনেতা হতে পারেন পরবর্তী জেমস বন্ড (James Bond)!

জল্পনা এই বছরের শুরুর দিকে হেনরি ক্যাভিলের (Henry Cavill) নিশ্চিতকরণের উপর ভিত্তি করে ছড়িয়েছে যখন অভিনেতা তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করেছেন সম্প্রতি ডিসি ইউনিভার্স থেকে তার প্রস্থানের খবর শেয়ার করেছেন। সুপারম্যানের চরিত্রে অভিনয়ের জন্য হেনরি মানুষের কাছ থেকে প্রচুর ভালবাসা পেয়েছিলেন এবং খুব শক্তিশালী ফ্যান বেস তৈরি করেছিলেন।

হেনরি ক্যাভিল (Henry Cavill) তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ঘোষণা করেছেন যে তিনি ওয়ারহ্যামার ৪০,০০০ গেমটিতে অভিনয় করবেন। তিনি ক্যাপশন সহ একটি ছোট ক্লিপ শেয়ার করেছেন, “৩০ বছর ধরে, আমি লাইভ অ্যাকশনে একটি ওয়ারহ্যামার ইউনিভার্স দেখার স্বপ্ন দেখেছি। এখন এই শিল্পে ২২ বছরের অভিজ্ঞতার পরে, আমি অবশেষে অনুভব করছি যে আমার কাছে একটি ওয়ারহ্যামার সিনেমাটিক ইউনিভার্সকে জীবনে গাইড করার দক্ষতা এবং অভিজ্ঞতা রয়েছে। ভার্টিগোতে নাটালি ভিসকুসোর সাথে অংশীদারি করা একটি আশীর্বাদ। তাকে ছাড়া, আমরা অ্যামাজনের নিখুঁত বাড়ি খুঁজে পেতাম না। ”

তিনি আরও লিখেছেন, “সকল ওয়ারহ্যামার ভক্তদের কাছে, আমি এই প্রতিশ্রুতি দিই যে আমি আপনাদের জন্য নতুন এবং এমন চমৎকার কিছু আনার চেষ্টা করছি যা এখনও পর্যন্ত আপনাদের অদেখা। আমাদের প্রথম পদক্ষেপ হল আমাদের চলচ্চিত্র নির্মাতা/স্রষ্টা/লেখক খুঁজে বের করা।”

আরও পড়ুন…Circus : মুক্তি পেলো সার্কাস ছবির দ্বিতীয় গান সুন জারার টিজার, জ্যাকলিন এবং পূজা হেগরের সাথে রোম্যান্স করতে দেখা গেলো রণবীরকে!