শুক্রবার সন্ধ্যায় আসমান ভরদ্বাজের (Aasman Bhardwaj) আসন্ন ছবি কুত্তে-এর (Kuttey) ফার্স্ট লুক উন্মোচন করা হয়েছে। ইনস্টাগ্রামে অভিনেতা অর্জুন কাপুর (Arjun Kapoor) টাবু (Tabu) নাসিরুদ্দিন শাহ (Naseeruddin Shah), কঙ্কনা সেনশর্মা (Kankana Sen Sharma), কুমুদ মিশ্র (Kumud Mishra), রাধিকা মদন (Radhika Madan) এবং শার্দুল ভরদ্বাজকে (Shardul Bhardwaj) সমন্বিত একটি ক্লিপ শেয়ার করেছেন। ক্লিপটি শেয়ার করে তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “১ হাড্ডি অউর ৭ কুত্তে! সাথে হাড় এবং কুকুরের ইমোজি সহ অর্জুন লিখেছেন বিশৃঙ্খলা শুরু হোক! কুত্তে ১৩ জানুয়ারি সিনেমায়।”

ক্লিপটিতে অর্জুন কাপুরের ভয়েসওভার দেখানো হয়েছে। ক্লিপটিতে, তাকে পুলিশের ইউনিফর্ম পরিহিত দেখা যায়, অন্যদিকে টাবুকেও (Tabu) পুলিশের পোশাক পড়তে দেখা যাচ্ছে।

রাধিকা মাদান (Radhika Madan) ক্লিপে বন্দুক ধরে বলেছেন, “তেরে সাথ জিনা হ্যায়, মেরে সাথ মার না ব্রো?” কুমুদ মিশ্রকে একটি রাইফেল হাতে দেখা যায়।

বিশাল ভরদ্বাজের ছেলে আসমান ভরদ্বাজ ২০২৩ সালে ডার্ক কমেডি থ্রিলার কুত্তে (Kuttey) দিয়ে পরিচালনায় আত্মপ্রকাশ করতে প্রস্তুত। ছবিটি বিশাল ভরদ্বাজ ফিল্মস, টি-সিরিজ ফিল্মস এবং লভ ফিল্মস দ্বারা প্রযোজনা করা হচ্ছে। ছবিতে আরও অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ, শার্দুল ভরদ্বাজ, কঙ্কনা সেন গুপ্তা এবং কুমুদ মিশ্র। কুট্টে ১৩ জানুয়ারী, ২০২৩-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আরও পড়ুন…Vicky Kaushal : পরবর্তি ছবির ঘোষণা করলো অ্যামাজন প্রাইম ভিডিও, প্রধান চরিত্রে দেখা যাবে ভিকি কৌশল ও তৃপ্তি দিমরিকে?