বৃহস্পতিবার মুম্বাই বিমানবন্দরে শাহরুখ খান (Shahrukh Khan) ও রানি মুখার্জিকে (Rani Mukerji) একসঙ্গে দেখা গেছে। দুই তারকা কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (Kolkata International Film Festival) যোগ দেবেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার দুপুরে কালিনা বিমানবন্দরে শাহরুখ খান (Shahrukh Khan) এবং রানি মুখার্জিকে (Rani Mukerji) একসঙ্গে দেখা যায়। শাহরুখ কালো রঙের ক্যাজুয়াল পোশাক সহ একটি টুপি পরেছিলেন। অন্যদিকে রানি মুখার্জির (Rani Mukerji) পরণে ছিলো একটি কালো শাড়ি। মাথায় স্লিক বান সহ অভিনেত্রীর গেটআপ ছিলো এথনিক।

এয়ারপর্টে শাহরুখ পাপারাজ্জিদের এড়িয়ে গেলেও রানি ফটোগ্রাফারদের দিকে তাকিয়ে হাসেন এবং ছবির জন্য পোজ দিয়েছেন। বৃহস্পতিবার থেকে শুরু হওয়া কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে এই দুই তারকা যোগ দেবেন বলে জানা গেছে।

ইতিমধ্যেই রানী মুখার্জির (Rani Mukerji) ছবি মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ে (Mrs Chatterjee vs Norway) থেকে তার প্রথম লুক এই মাসের শুরুতে প্রকাশিত হয়েছে। চলচ্চিত্রটি একজন ভারতীয় দম্পতির সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়েছে যার সন্তানকে ২০১১ সালে নরওয়েজিয়ান ওয়েলফেয়ার সার্ভিস তাদের কাছ থেকে কেড়ে নিয়েছিল। তাকে শেষবার বান্টি অর বাবলি ২-এ দেখা গিয়েছিল।

অন্যদিকে শাহরুখ খান (Shahrukh Khan) তার আসন্ন ছবি পাঠান (Pathaan) প্রচারে ব্যস্ত যা আগামী বছর ২৫ জানুয়ারী ২০২৩-এ মুক্তি পাচ্ছে। এই ছবির হাত ধরেই দীর্ঘ চার বছর পর বড়পর্দায় কামব্যাক করতে চলেছেন শাহরুখ। শাহরুখ তার বর্তমান চেহারা ক্যামেরা থেকে লুকিয়ে রাখার চেষ্টা করছেন। তিনি রাজকুমার হিরানির ডানকিতে কাজ করছেন, যেখানে তাপসী পান্নুও অভিনয় করেছেন। তার কাছে অ্যাটলির জওয়ান ছবিও রয়েছে, যেখানে তাকে ক্ষতবিক্ষত চেহারায় দেখা যাবে।

আরও পড়ুন…Circus : মুক্তি পেলো সার্কাস ছবির দ্বিতীয় গান সুন জারার টিজার, জ্যাকলিন এবং পূজা হেগরের সাথে রোম্যান্স করতে দেখা গেলো রণবীরকে!