নোরা ফাতেহি (Nora Fatehi) ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন। পোস্টে তিনি তার বাবা-মায়ের দেওয়া শিক্ষার কথা বলেছেন। তিনি বলেছেন কিভাবে তিনি বড় হয়েছেন। পূর্বে সুকেশ চন্দ্রশেখর আর্থিক তছরূপের মামলায় তার নাম টেনে আনার জন্য তিনি আদালতে অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের (Jacqueline Fernandez) বিরুদ্ধে মানহানির মামলা করেছেন। সম্প্রতি এই ঘটনার পর তিনি সোশ্যাল মিডিয়ায় একটি রহস্যময় পোস্ট শেয়ার করেছেন। নোরা ফাতেহি ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে দাবি করেছেন যে তাকে এমনভাবে বড় করা হয়নি যে তিনি অন্যদের কুরুচিকর কথা বলবেন। তিনি লিখেছেন, ‘আমার বাবা-মা আমাকে এমনভাবে বড় করেননি যে আমি অন্যদের অপব্যবহার করি। আমার উদ্দেশ্য সবসময় মহৎ ছিল। আমরা সবাই এক নয়।” এর সাথে তিনি একটি হাসির ইমোজিও শেয়ার করেছেন।

সুকেশ চন্দ্রশেখর আর্থিক তছরূপের মামলায় নোরা ফাতেহি (Nora Fatehi) এবং জ্যাকলিন ফার্নান্দেজ (Jacqueline Fernandez) দুজনকেই এনফোর্সমেন্ট ডিরেক্টরেট জিজ্ঞাসাবাদ করেছে, যেখানে নোরা ফাতেহি এই মামলায় একজন অনুমোদনকারী হিসেবে গৃহীত হয়েছেন কিন্তু মামলায় জ্যাকুলিনকে অভিযুক্ত করা হয়েছে।

নোরা ফাতেহি ১২ ডিসেম্বর জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে মানহানির মামলা করেন। জ্যাকুলিন ফার্নান্দেজ ছাড়াও তিনি তার আবেদনে কয়েকটি মিডিয়া হাউসকেও অভিযুক্ত করেছেন। তার ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। একই সঙ্গে জ্যাকুলিন ফার্নান্দেজের আইনজীবী এসব অভিযোগ অস্বীকার করে বলেছেন, জ্যাকুলিন ফার্নান্দেজ কখনোই প্রকাশ্যে নোরা ফাতেহির নাম করেননি। এটি মানহানির মামলা তৈরি করে না। এদিকে, নোরা ফাতেহি মানহানির মামলায় সোমবার দিল্লি আদালত বলেছে, ‘প্রাথমিক দৃষ্টিতে দেখা যাচ্ছে যে অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ করেছেন তিনি। তারা তার ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করেছে। যার কারণে কাজ পেতে সমস্যায় পড়েছেন নোরা।

নোরা ফাতেহিকে থ্যাঙ্ক গড ছবিতে দেখা গেছে। তিনি ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। ছবিতে অজয় ​​দেবগনও ছিলেন। তিনি আয়ুষ্মান খুরানার ছবি অ্যান অ্যাকশন হিরোর গান জেদা নাশা-তে আয়ুষ্মান খুরানার সাথে নাচও করেছিলেন। এই ছবিটি মুক্তি পাচ্ছে ১৭ নভেম্বর। এদিকে, জন আব্রাহাম ও শাহনাজ গিলের সঙ্গে হান্ড্রেড পার্সেন্ট ছবিতে দেখা যাবে তাকে। জ্যাকলিন ফার্নান্দেজকে পরবর্তীতে ভিকি কৌশল এবং ভূমি পান্ডেকারের সাথে গোবিন্দ নাম মেরাতে দেখা যাবে।

আরও পড়ুন…Devoleena Bhattacharjee : জিম প্রশিক্ষক শাহনওয়াজ শেখের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন টেলিভিশন অভিনেত্রী দেবোলিনা ভট্টাচার্য্য