সম্প্রতি রণবীর সিং (Ranveer Singh) তার আসন্ন সিনেমা সার্কাসের (Circus) দ্বিতীয় গানের টিজার শেয়ার করেছেন। সুন জারা (Sun Zara) গানটিতে রণবীরকে দ্বৈত ভূমিকায় অভিনয় করেছেন। গানে রণবীর সিং (Ranveer Singh) জ্যাকলিন ফার্নান্দেজ (Jackline Fernandez) এবং পূজা হেগড়ের (Pooja Hegde) সাথে চুটিয়ে রোম্যান্স করতে দেখা যাবে। আগামীকাল অর্থাৎ শুক্রবার গানটি মুক্তি পাবে। সংক্ষিপ্ত টিজারটি শেয়ার করে, রণবীর সিং টুইটারে লিখেছেন, “সুনজারা গানটি কাল মুক্তি পাবে!” হ্যাশট্যাগেলিখেছেন “#CirkusThisChristmas।”

টিজারটি শুরু হয় জ্যাকলিন এবং পূজার ঝলক দিয়ে। যেখানে জ্যাকলিনকে লাল টপ এবং বাদামী স্কার্টে দেখা যায়, রাস্তায় রণবীর এবং অন্য ব্যাকগ্রাউন্ড ডান্সারদের সাথে নাচতে দেখা যায়। অন্যদিকে পূজাকে হলুদ শাড়িতে একটি চা বাগানে রণবীরের সাথে দেখা যায়।

সার্কাস (Circus) ছবিটি উইলিয়াম শেক্সপিয়রের ক্লাসিক নাটক দ্য কমেডি অফ এররস অবলম্বনে নির্মিত। এটি চলতি বছরে ২৩ ডিসেম্বর পর্দায় হিট করার কথা রয়েছে। পরিচালক রোহিত শেঠি (Rohit Shetty) এই নিয়ে দ্বিতীয়বার রণবীরের সঙ্গে কাজ করলেন।

গত সপ্তাহের শুরুর দিকে, নির্মাতারা ছবির প্রথম গান কারেন্ট লাগা রে শেয়ার করেছিলেন। এটি একটি ডান্স নম্বর। এই গানটি গেয়েছেন নাকাশ আজিজ, ধ্বনী ভানুশালী, জোনিতা গান্ধী, লিজো জর্জ। রণবীর সিং, জ্যাকলিন ফার্নান্দেজ এবং পূজা হেগডে ছাড়াও সার্কাসে আরও অভিনয় করেছেন জনি লিভার, বরুণ শর্মা, সঞ্জয় মিশ্র, অশ্বিনী কালসেকার, মুকেশ তিওয়ারি এবং সিদ্ধার্থ যাদব। কমেডি ফিল্মটি ১৯৬০-এর দশকে সেট করা হয়েছে এবং রণবীরকে দ্বৈত ভূমিকায় দেখা গেছে। বরুণেরও দ্বৈত ভূমিকা রয়েছে। এটি ২৩ ডিসেম্বর, ২০২২-এ প্রকাশিত হবে।

আরও পড়ুন…Nora Fatehi – Jackline Fernandez : জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে মানহানির মামলা করার পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করলেন নোরা ফাতেহি!