গাঁটছড়া বাঁধলেন জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য্য (Devoleena Bhattacharjee)। অভিনেত্রী তার ব্রাইডাল লুকের ঝলক শেয়ার করছেন, ইনস্টাগ্রামে তার স্বামীর সাথে কিছু ছবি পোস্ট করেছেন।

দেবলীনা আগে তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তার হালদি অনুষ্ঠানের মতো কিছু মুহূর্ত শেয়ার করেছেন। এখন এটা নিশ্চিত যে দেবোলিনা সত্যিই বিয়ে করেছেন। তিনি লোনাভালায় জিম প্রশিক্ষক শাহনওয়াজ শেখের সাথে তার ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। একে অপরের সাথে গাঁটছড়া বাঁধার আগে এই জুটি দীর্ঘদিন ধরে সম্পর্কে ছিলেন। যেহেতু এটি একটি আন্তঃধর্মীয় বিবাহ, অভিনেত্রী তার ব্যক্তিগত জীবন গোপন রাখতে লোনাভালায় একটি ছিমছাম অনুষ্ঠান করে সবাইকে অবাক করে দিয়েছেন।

একটি প্রতিবেদনে বলা হয়েছে, লোনাভালায় দেবোলিনার বিয়ের অনুষ্ঠান হয়েছিল। বিবাহ একটি অন্তরঙ্গ ব্যাপার ছিল। বিশাল সিং এবং ভাবিনী পুরোহিতের মতো হাতেগোনা মাত্র কয়েকজন বন্ধু এবং দেবোলিনার পরিবারের সদস্যরা বিয়েতে উপস্থিত ছিলেন। এই দম্পতি আগেই বিয়ের জন্য নিবন্ধন করেছেন বলে জানা গেছে। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ফটোগুলিতে, দেবোলিনা এবং তার স্বামী উভয়েকেই তাদের জীবনে এই নতুন পর্বে প্রবেশ করার পরে আনন্দিত দেখাচ্ছিল।

তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “এবং হ্যাঁ আমি গর্ব করে বলতে পারি আমি বিবাহিত।” তিনি আরও লিখেছেন প্রদীপ নিয়ে খুঁজলেও তোমার মতন কাউকে পেতাম না৷ তুমি আমার কষ্ট ও প্রার্থনার উত্তর। আমি তোমাকে ভালোবাসি শোনু। আপনাদের সবার জন্য অনেক অনেক ভালোবাসা। আপনার প্রার্থনা এবং আশীর্বাদ আমাদের ওপরে রাখুন।”

জনপ্রিয় দৈনিক সোপ সাথ নিভানা সাথিয়া-তে গোপী বাহুর ভূমিকায় অভিনয় করার পর দেবোলিনা ভট্টাচার্য্য (Devoleena Bhattacharjee) খ্যাতি অর্জন করেন। পরবর্তীতে, তিনি বিগ বস ১৩-এ অংশগ্রহণ করেন এবং ওয়াইল্ডকার্ড প্রতিযোগী হিসাবে বিগ বস ১৫-এ প্রবেশ করেন।

আরও পড়ুন…Shehnaz-Kaur-Gill: মুক্তি পেল শেহনাজ গিলের নতুন মিউজিক ভিডিও ঘনি সায়ানি