ম্যাকডোনাল্ডস ইন্ডিয়া – নর্থ এবং ইস্ট অভিনেতা কার্তিক আরিয়ানকে (Kartik Aayran) তাদের কোম্পানির নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে বেছে নিয়েছে। ম্যাকডোনাল্ডস ইন্ডিয়া কার্তিক আরিয়ানকে (Kartik Aayran) দিয়ে চুক্তি স্বাক্ষর করিয়েছে এই বলে যে তরুণদের সাথে অভিনেতার দৃঢ় সংযোগ তাদের কোম্পানির পোর্টফোলিওকে আরও শক্তিশালী করে তুলবে।

ম্যাকডোনাল্ডস ইন্ডিয়া – নর্থ এবং ইস্ট অঞ্চলের কোম্পানির চেয়ারম্যান সঞ্জীব আগরওয়াল বলেছেন, “কার্তিক আরিয়ান একজন ইয়ুথ আইকন এবং আমাদের মতো মানুষের কাছে একটি জনপ্রিয় নাম। আমরা অনুভব করি যে দর্শকদের সাথে তার দৃঢ় সংযোগ, ব্যাপক আবেদন এবং চিত্তাকর্ষক ব্যক্তিত্ব তাকে ভারতের তরুণ সমাজের মধ্যে একটি আইকন হিসাবে আবির্ভূত করেছে, যা আমাদের নীতির সাথে দৃঢ়ভাবে অনুরণিত হয়েছে। আমরা তাকে ‘ম্যাকফ্যামিলি’-তে স্বাগত জানাতে পেরে আনন্দিত।”

এই খবর প্রকাশের প্রতিক্রিয়ায়, বিশিষ্ট বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান বলেছেন, “ম্যাকডোনাল্ডস আমার বেড়ে ওঠার বছরগুলির একটি অংশ। নামটি আমার কৈশোরের দিন থেকে অনেক সুখী স্মৃতি তুলে ধরে। এই ব্র্যান্ডটি আমার জীবনে বিশেষ হয়ে আছে। আমি ম্যাকডোনাল্ডস এর সাথে যুক্ত হতে পারে খুব উচ্ছসিত। আমি পরিবারের একটি অংশ হতে পেরে আনন্দিত এবং ব্র্যান্ডের সাথে আকর্ষণীয়, দুর্দান্ত এবং মজাদার প্রকল্পগুলিতে কাজ করার জন্য উন্মুখ।”

ব্র্যান্ডের মুখ হিসেবে ম্যাকডোনাল্ডস ইন্ডিয়া এর সাথে কার্তিকের যোগসাজশ একটি আকর্ষণীয় উপায়ে সমস্ত প্ল্যাটফর্ম জুড়ে ভোক্তাদের কাছে পৌঁছে দেওয়ার জন্য প্রস্তুত। অভিনেতা, তার বহুমুখী, আকর্ষনীয় এবং প্রভাবশালী ব্যক্তিত্বের মাধ্যমে, সমস্ত বয়সের লোকেদের, বিশেষ করে তরুণ গ্রাহকদের এবং প্রাপ্ত বয়স্কদের সাথে অগণিত পর্যায় যুক্ত হতে পারবেন এইভাবে উচ্চ ব্র্যান্ড সচেতনতা তৈরি করবে।

আরও পড়ুন…Pathaan : প্রকাশ্যে এলো পাঠান ছবি থেকে দীপিকা পাড়ুকোনের প্রথম গানের লুক!