লাভ রঞ্জনের (Luv Ranjan) পরবর্তী ফিল্মের শিরোনাম সম্পর্কে ভক্তদের অনুমানের জন্য অপেক্ষা করানোর পরে রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) তাদের ছবিটির প্রথম টিজার এবং শিরোনাম প্রকাশ করেছেন।

শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor) একটি সোশ্যাল মিডিয়া পোস্টে উন্মোচন করেছেন যে রোম-কমটির ফিল্মটির শিরোনাম ‘তু ঝুটি ম্যায় মক্কার’ (Tu Jhooti Main Makkar)। “এবং শিরোনামটি হল…অবশেষে !!! দেখো” অভিনেত্রী চলচ্চিত্রের একটি রঙিন এবং মজাদার টিজারের ক্লিপটির ক্যাপশন দিয়েছেন।

২০২৩ সালের ৮ ই মার্চ হোলি উপলক্ষে ছবিটি মুক্তি পাবে। মহামারী এবং সেটে একটি দুর্ভাগ্যজনক অগ্নিকাণ্ডের কারণে ছবিটির প্রযোজনা একাধিকবার বিলম্বের মুখোমুখি হয়েছিল যা প্রযোজকদের জন্য বিশাল ক্ষতির কারণ হয়েছিল। যেহেতু সেটগুলি আগুনে সম্পূর্ণরূপে পুড়ে গেছে, রণবীর কাপুর তার পরবর্তী ছবি ‘অ্যানিমাল’-এ কাজ করার জন্য শুটিংয়ের সময়সূচী পরিবর্তন করেছেন।

ছবির টাইটেল ঘোষণার আগে শ্রদ্ধা কাপুর তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সিনেমার আদ্যক্ষর ‘TJMM’ শেয়ার করেছিলেন যেখানে তিনি লিখেছেন, “এবং শিরোনামটি হল… অনুমান করো???” এর একদিন পরে শিরোনামটি প্রকাশ করেছেন তিনি। এই পোস্টে রণবীরের স্ত্রী আলিয়া ভাট ছবিটির শিরোনাম ‘টিঙ্গল জিঙ্গেল মিঙ্গেল মিঙ্গেল’ দিয়ে শিরোনামকে ঘিরে উত্তেজনা বাড়িয়ে তুলেছিলেন। বহু প্রতীক্ষিত ছবিটি প্রথমবারের মতো রণবীর ও শ্রদ্ধাকে একসঙ্গে বড়ো পর্দায় নিয়ে আসছে। লভ রঞ্জন, যিনি ‘পেয়ার কা পঞ্চনামা’ এবং ‘সোনু কে টিটু কি সুইটি’-এর মতো হিট পরিচালনার জন্য পরিচিত, অঙ্কুর গর্গের সাথে সহ প্রযোজনা করেছেন।

আরও পড়ুন…Ranveer Singh: গোলমাল ফ্র্যাঞ্চাইজিতে যোগ দিচ্ছেন রণবীর সিং?