সম্প্রতি ইন্টারনেটে একটি ছড়িয়ে পড়েছে যে সম্পত্তির বিরোধের জের ধরে ৭৪ বছর বয়সী বীনা কাপুরকে (Veena Kapoor) তার ছেলে নৃশংসভাবে হত্যা করেছে।

ভাইরাল ভায়ানি পোস্ট করেছে, “অভিনেতা জিতেন্দরের জুহুর বাংলো থেকে মাত্র কয়েক ব্লক দূরে এই দুঃখজনক ঘটনাটি ঘটেছে। এই জনপ্রিয় জুহু এলাকায় একজন ব্যক্তি তার ৭৪ বছর বয়সী মাকে বেসবল ব্যাট দিয়ে হত্যা করে এবং পরে তার লাশ মাথেরানে ফেলে দেয়।”

“জিজ্ঞাসাবাদের সময় বীনা কাপুরের (Veena Kapoor) ছেলে পুলিশদের কাছে প্রকাশ করেছিলেন যে তিনি তার মাকে ক্রোধের কারণে মাথায় একাধিকবার বেসবল ব্যাট আঘাত করে হত্যা করেছিলেন। অভিযুক্ত পুলিশকে জানিয়েছেন যে তাদের মধ্যে সম্পত্তির বিরোধ চলছিল যার কারণে সে এই অপরাধ করেছে এবং রায়গড় জেলার মাথেরানের কাছে একটি নদীতে তার লাশ ফেলে দিয়েছে।

এএনআই-এর রিপোর্ট অনুযায়ী, জুহু পুলিশ মামলার ঘটনায় মৃতের ছেলে শচীন কাপুর (৪৩) এবং ভৃত্য ছোটু ওরফে লালুকুমার মণ্ডলকে (২৫) গ্রেপ্তার করেছে। পুলিশ জানায়, কল্পতরু সোসাইটির নিরাপত্তা তত্ত্বাবধায়ক জুহু পুলিশের সঙ্গে যোগাযোগ করে জানান যে বৃদ্ধ মহিলা বীনা কাপুর (Veena Kapoor) নিখোঁজ হয়েছেন। পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা ৩০২,২০১ এবং ৩৪ এর অধীনে মামলা দায়ের করেছে। পুলিশ জানিয়েছে তদন্ত চলছে।

আরও পড়ুন…Priyanka Chopra : বলিউডের বৈষম্যের বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া