গায়ক-অভিনেতা দিলজিৎ দোসাঞ্জের (Diljit Dosanjh) মুম্বাই কনসার্ট ছিল তারকা সমন্বিত অনুষ্ঠান।

বলিউড তারকারা তাদের নিজ নিজ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে গতকাল রাতের সেই অনুষ্ঠানের ঝলক শেয়ার করেছেন। ডার্লিংস অভিনেতা বিজয় ভার্মা (Vijay Verma) তার ইনস্টাগ্রাম স্টোরিতে দিলজিত দোসাঞ্জের (Diljit Dosanjh) একটি ক্লিপ শেয়ার করেছেন এবং তিনি লিখেছেন: “ভাই ভাই।” তিনি কনসার্ট থেকে তামান্না ভাটিয়ার (Tamanna Bhatia) একটি ছবিও শেয়ার করেছেন এবং তিনি ছবির ক্যাপশন দিয়েছেন: “হট পিজ্জা পার্টনার।” তামান্না তার ইনস্টাগ্রাম স্টোরিতে কনসার্টের একটি ক্লিপও শেয়ার করেছেন। নেহা ধুপিয়া (Neha Dhupia) এবং অঙ্গদ বেদিও (Angad Bedi) গত রাতের কনসার্টের মুহূর্তগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। কার্তিক আরিয়ানের (Kartik Aayran) কনসার্টে উপভোগ করার একটি ভিডিও অভিনেতার কয়েকটি ফ্যান পেজ শেয়ার করেছে।

প্রপার পাটোলা, ডু ইউ নো এবং পাটিয়ালা পেগের মতো গান গেয়ে দেওয়ার পরে দিলজিৎ দোসাঞ্জ একটি জনপ্রিয় শিল্পী হয়ে ওঠেন। তিনি বেশ কয়েকটি পাঞ্জাবি ছবিতেও অভিনয় করেছেন। তার সাম্প্রতিক হিটগুলির মধ্যে রয়েছে লাভার এবং ভাইব৷ দিলজিৎ ফিল্লৌরির মতো বলিউডের ছবিতেও অভিনয় করেছেন। আনুশকা শর্মা, তাপসী পান্নুর পাশাপাশি সুরমা, ওয়েলকাম টু নিউ ইয়র্ক, সহ-অভিনেতা সোনাক্ষী সিনহা এবং অর্জুন পাতিয়ালা, কৃতি স্যানন সহ আরও অনেকের সাথে রূপোলী পর্দা ভাগ করে নিয়েছেন।

সাম্প্রতিক বছরগুলিতে, তিনি অক্ষয় কুমার, কারিনা কাপুর এবং কিয়ারা আদভানি সহ ২০১৯ ফিল্ম গুড নিউজ-এ অভিনয় করেছিলেন। এর এক বছর পর তিনি মনোজ বাজপেয়ী এবং ফাতিমা সানা শেখের সাথে সুরাজ পে মঙ্গল বাড়ি ছবিতে অভিনয় করেন। গত বছর, তিনি গুরফতেহ গ্রেওয়াল, শেহনাজ গিল এবং সোনম বাজওয়ার সাথে পাঞ্জাবি চলচ্চিত্র হোন্সলা রাখে অভিনয় করেছিলেন, যা হিট হয়েছিল। গত বছর জোডি ছবিতেও অভিনয় করেছিলেন তিনি।

আরও পড়ুন…Veena Kapoor Murder : সম্পত্তির জেরে বিবাদে ছেলের হাতে খুন হলেন প্রবীণ অভিনেত্রী বীনা কাপুর!