মুম্বাই ফিরে সিদ্ধিবিনায়ক মন্দিরে গিয়েছিলেন অভিনেত্রী প্রীতি জিন্টা (Preity Zinta)। অভিনেত্রী শুক্রবার মুম্বাইয়ের সিদ্ধি বিনায়ক মন্দির পরিদর্শনের একটি ভিডিও শেয়ার করেছেন। ক্লিপে মন্দির প্রাঙ্গণে পূজার থালি হাতে পোজ দিয়েছেন প্রীতি। তিনি ফয়েল প্রিন্ট সহ একটি অফ হোয়াইট স্যুট পরেছিলেন এবং একটি দোপাট্টা দিয়ে তার মাথা ঢেকেছিলেন। সিদ্ধি বিনায়ক মন্দিরে পূজা করে একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে প্রার্থনা করার পরে তার অভিজ্ঞতা শেয়ার করেছিলেন প্রীতি জিন্টা (Preity Zinta)। তার অনুরাগীরা তাকে ভারতে স্বাগত জানিয়েছেন এবং মন্তব্য বিভাগে শুভেচ্ছা বার্তা লিখেছেন।

ছবির ব্যাকগ্রাউন্ডে অনেক ভক্ত ছিলেন। তিনি মূর্তির সামনে একটি ছবিতে প্রার্থনা করার সময় ক্যামেরার জন্য পোজ দিয়ে হাসছিলেন। এছাড়াও গাড়িতে গলায় মালা পরা অবস্থায় অভিনেত্রী তার একটি সেলফিও শেয়ার করেছেন।

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে প্রীতি লিখেছেন, “মুম্বাইতে ফিরে… সিদ্ধিবিনায়ক মন্দিরে ফিরে বাহ! সেখানে আরতিতে অংশ নিতে পারা এবং একটি বিধ্বস্ত করা ফ্লাইটের পরে পুনর্জীবন অনুভব করতে পারাটা আশ্চর্যজনক ছিল। আমাদেরকে এমন আশ্চর্যজনক দর্শন দেওয়ার জন্য মন্দিরে সবাইকে অনেক ধন্যবাদ। ” অনেক ভক্ত মন্তব্য দিয়ে তাকে ভারতে ফিরে স্বাগত জানিয়েছেন।

প্রীতি ২০১৬ সালের ফেব্রুয়ারিতে জিন গুডেনাফের সাথে গাঁটছড়া বাঁধেন। এটি লস অ্যাঞ্জেলেসে একটি ব্যক্তিগত অনুষ্ঠান ছিল। ২০২১ সালের নভেম্বরে, দম্পতি সারোগেসির মাধ্যমে যমজ সন্তান জয় এবং জিয়াকে স্বাগত জানান। প্রীতি ছবি সহ ইনস্টাগ্রামে তার যমজ সন্তানের প্রথম জন্মদিনের জন্য আন্তরিক বার্তা শেয়ার করেছিলেন।

আরও পড়ুন…Deepika Padukone And Hrithik Roshan: পিছিয়ে গেলো দীপিকা-হৃতিকের ফিল্ম ফাইটারের মুক্তি, নতুন কোন তারিখে মুক্তি পেতে চলেছে এই ফিল্ম