শাহরুখ খান (Shahrukh Khan) এবং গৌরী খানের (Gauri Khan) ছেলে আরিয়ান খান (Aaryan Khan) মঙ্গলবার তার বহু জল্পনামূলক বলিউড অভিষেকের কথা ঘোষণা করেছেন। তিনি নিশ্চিত করেছেন যে তিনি লেখকের হিসেবে আত্মপ্রকাশ করবেন। আরিয়ানের বোন সুহানা খান (Suhana Khan) অন্যদিকে নেটফ্লিক্স চলচ্চিত্র আর্চিস-এর মাধ্যমে বলিউড ডেবিউ করবেন। আরিয়ান খান (Aaryan Khan) তার প্রথম ছবির স্ক্রিপ্টের একটি ঝলক পোস্ট করেছেন, যা শাহরুখ এবং গৌরির প্রোডাকশন হাউস, রেড চিলিস এন্টারটেইনমেন্ট দ্বারা প্রযোজিত হতে পারে।

“লেখা শেষ…অ্যাকশন বলার জন্য অপেক্ষা করতে পারছি না,” আরিয়ান লিখেছেন। চলচ্চিত্রের ধরণ, শিরোনাম, এমনকি অন্য কেউ যারা নির্মাণের সাথে জড়িত থাকতে পারে সে সম্পর্কে কোনও স্পষ্ট ইঙ্গিত আরিয়ান দেননি।

এর আগে গুজব ছিল যে আরিয়ান খান তার প্রথম ওয়েব সিরিজের জন্য একজন চলচ্চিত্র লেখক হিসেবে কাজ করবেন। তবে, এই দাবির কোন শক্ত প্রমাণ ছিল না। তিনি শাহরুখ খানের বিভিন্ন ব্যবসায়িক প্রকল্পে সক্রিয়ভাবে জড়িত, এমনকি এই বছরের শুরুতে সুহানা খানের সাথে দুবাইতে আন্তর্জাতিক লিগ টি-টোয়েন্টি ট্রফি লঞ্চে অংশ নিয়েছিলেন। এটি ছাড়াও, তাকে এখন মুম্বাইতে তার ঘনিষ্ঠ বন্ধুদের সাথে পার্টি এবং গেট-টুগেদারে যোগ দিতে দেখা যায়, যার মধ্যে প্রায়শই অনন্যা পান্ডে, নভ্যা নাভেলি নন্দা, শানায়া এবং সুহানা অন্তর্ভুক্ত থাকে।

২৫ বছর বয়সী আরিয়ান রিয়েল-টাইমে পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে একটি কম সক্রিয় প্রোফাইল বজায় রাখেন। আরিয়ান খান যিনি সবসময় একজন ব্যক্তিগত ব্যক্তি হিসেবেই পরিচিত গত বছর খবরে আসেন যখন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর দল একটি জাহাজে একটি কথিত পার্টিকে মাদক কাণ্ডে গ্রেফতার হন। যদিও পরে আরিয়ানকে গ্রেপ্তার করে ছেড়ে দেওয়া হয় এবং এই বিষয়ে ক্লিন চিট দেওয়া হয়।

আরও পড়ুন…Metro In Dino: ঘোষণা হলো অনুরাগ বসুর ছবি “মেট্রো ইন দিনো”