প্রায় পাঁচ বছর পর আসন্ন ফিল্ম “সালাম ভেঙ্কি”-র (Salaam Venky) প্রচারে কলকাতায় এলেন বঙ্গ তনয়া কাজল (Kajol)। তাঁর আগামী ছবি সালাম ভেঙ্কি (Salaam Venky) ৯ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে।

সালাম ভেঙ্কি (Salaam Venky) ছবিটির পরিচালনা করেছেন রেবতী মেনন। এটি রেবতী মেননের পরিচালিত প্রথম ছবি। সালাম ভেঙ্কি’ ছবিতে সুজাতার চরিত্রে দেখা যাবে কাজলকে। কাজলের সঙ্গে এই ছবিতে দেখা যাবে বিশাল জেঠওয়াকে। তিনি কাজলের ছেলে ভেঙ্কির ভূমিকায় অভিনয় করবেন। মরদানি ছবি থেকে দারুন জনপ্রিয়তা পান বিশাল জেঠওয়া। এছাড়াও ছবিতে কাজলের বিপরীতে দেখা যাবে আমির খানকে (Aamir Khan) ছবির প্রচারে কলকাতা হাজির হলেন কাজল, বিশাল এবং রেবতী।

শ্রীকান্ত মূর্তি রচিত দ্য লাস্ট হুরাহ অবলম্বনে, চলচ্চিত্রটি একজন যুবক ভেঙ্কটেশের বাস্তব জীবনের গল্প বলে, যিনি এক বিরল রোগে ভুগছেন। ডিএমডি বা ডুচেন মাসকুলার ডিস্ট্রোফি পেশী ক্ষয় করে এবং এর জন্য খুব বেশি নিরাময় পাওয়া যায় না। ছবিতে ভেঙ্কির মা সুজাতার ভূমিকায় অভিনয় করেছেন কাজল (Kajol)। এক সাংবাদিক সম্মেলনে তিনি জানান, “যদি আপনি বাস্তব জীবনের চরিত্রে অভিনয় করেন তবে এটি আসলে একটি বড় দায়িত্ব। চরিত্রকে জাস্টিফাই করতে হবে। আমাকে যদি ফিল্ম নিয়ে বাঁচতে হয়, সুজাতারও তাই। এটি এমন কিছু নয় যেখানে আপনি অনেক সিনেমাটিক স্বাধীনতা নিতে পারেন। আমাদের সবচেয়ে বড় পরীক্ষা হবে যখন দর্শক সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে যাবে এবং পাসিং মার্ক দেবে।

Connekt Media দ্বারা উপস্থাপিত এবং BLIVE প্রোডাকশন এবং RTAKE স্টুডিওর ব্যানারে সুরাজ সিংহ, শ্রদ্ধা আগরওয়াল ও বর্ষা কুকরেজা প্রযোজিত এবং রেবতী দ্বারা পরিচালিত “সালাম ভেঙ্কি” প্রেক্ষাগৃহে ৯ ডিসেম্বর মুক্তি পাচ্ছে।

আরও পড়ুন…Shehnaz-Kaur-Gill: মুক্তি পেল শেহনাজ গিলের নতুন মিউজিক ভিডিও ঘনি সায়ানি