মুক্তির অপেক্ষায় ‘দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স’-এর নতুন ছবি ‘প্রজাপতি’ (Projapati)। কদিন আগেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। এবার প্রকাশ্যে এল ‘প্রজাপতি’ (Projapati) ছবির প্রথম গান ‘তুমি আমার হিরো’ (Tumi Amar Hero)। বাবা এবং ছেলের সম্পর্কের গল্প নিয়ে হাজির হচ্ছেন দেব অধিকারি (Dev Adhikari) ও মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

‘তুই আমার হিরো’ গানটি গেয়েছেন এবং লিখেছেন অনুপম রায় (Anupam Roy)। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মমতা শঙ্কর (Mamata Shankar), শ্বেতা ভট্টাচার্য্য (Sweta Bhattacharyya), কৌশানী মুখোপাধ্যায় (Kaushani Mukherjee), খরাজ মুখোপাধ্যায় (Khoraj Mukherjee)। এই ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যাবে দেব ও মিঠুনকে। অন্যদিকে ‘মৃগয়া’ (Mrigoya) ছবির পরে আবারও একসঙ্গে বড়ো পর্দায় দেখা যাবে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও মমতা শঙ্করকে (Mamata Shankar)। অতনু রায়চৌধুরীর নির্দেশনায় এই ছবি তৈরি হয়েছে।

“দুই সুপারস্টারের সাথে কাজ করা আমার স্মৃতিতে সবসময় নতুন করে থাকবে। আমাদের সকলেরই আমাদের জীবনে একজন ভালো বন্ধু, একজন সঙ্গীর প্রয়োজন, প্রজাপতি পিতা-পুত্র জুটির গল্প এত সৌহার্দ্যপূর্ণভাবে বর্ণনা করেছেন যে দর্শকরা অবশ্যই এটির প্রতি সহানুভূতি প্রকাশ করবে। আত্মপ্রকাশকারী স্বেতা ভট্টাচার্য দক্ষতার সাথে অভিনয় করেছেন এবং দর্শকরাও সিনেমাটিতে মমতা শঙ্করের ভূমিকা পছন্দ করবে”, ছবির ট্রেলার লঞ্চে জানান অভিজিৎ।

আরও পড়ুন…Kajol: সালাম ভেঙ্কি ছবির প্রচারে কলকাতায় হাজির কাজল