অবশেষে, শেহনাজিয়ানদের অপেক্ষার অবসান হল শেহনাজ গিল (Shehnaz Gill) এর নতুন গান অবশেষে প্রকাশিত হয়েছে। গতকাল অভিনেত্রী গানটির টিজার শেয়ার করেছেন।

MTV Hustle 2.0 বিজয়ী MC Square-এর সাথে করা মিউজিক ভিডিওটি শেহনাজ তার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে থেকে শেয়ার করেছেন। তিনি পোস্ট করেছেন, “Ghani Syaani এর সাথে আপনার সোমবারের ব্লুজ ভুলে যান, এখন @playdmfofficial YouTube চ্যানেলে @mcsquare7000-এর সাথে বেরিয়ে আসুন”। গানের ভিডিওটিতে উত্তেজনা এবং গ্ল্যাম দেখানো ছাড়াও, শেহনাজকে তার সুরেলা কণ্ঠে তার ভক্তদের মুগ্ধ করতে দেখা যাচ্ছে। মিউজিক ভিডিওটি প্রকাশের সাথে সাথে ভক্তরা শান্ত থাকতে পারেনি এবং ভিডিওটিতে ভালবাসার বর্ষণ করেছে।

ভিডিওতে, হরিয়ানভি ভংগিতে র‌্যাপ করেছেন শেহনাজ গিল (Shehnaz Gill)। এছাড়াও এবং ব্যাকগ্রাউন্ডে ড্যান্সারদের সাথে পারফর্মও করেছেন তিনি। মিউজিক ভিডিওতে আরবীয় রাজকুমারীর চেহারা দিয়ে তার ভক্তদের সম্পূর্ণরূপে মন্ত্রমুগ্ধ করেছেন শেহনাজ। “ঘনি সায়ানি” পরিচালনা করেছেন আগম মান ও আজিম মান।

শীঘ্রই সালমান খানের ছবি ‘কিসি কা ভাই কিসি কি জান’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন শেহনাজ। ছবিটি পরিচালনা করেছেন ফরহাদ সামজি এবং এতে আরও অভিনয় করেছেন ভেঙ্কটেশ দাগ্গুবাতি, পলক তিওয়ারি এবং পূজা হেগড়ে। ছবিটি ২০২৩ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন…Diljit Dosanjh: সিধু মুসওয়ালার হত্যাকান্ডে সরকারের বিরুদ্ধে সরব হলেন দিলজিৎ দোসাঞ্জ