বিজয় সেতুপতির (Vijay Sethupati) চলচ্চিত্র “বিদুথালাইয়ের” সেটে একটি বড় দুর্ঘটনায় প্রাণ হারালেন সুরেশ নামের এক স্টান্টম্যান। ছবির জন্য স্টান্ট করতে গিয়ে মারা যান সুরেশ। স্টান্টম্যান এস সুরেশ (Suresh) চলচ্চিত্র শিল্পে তিন দশকেরও বেশি সময় ধরে কাজ করেছেন। প্রতিবেদনে বলা হয়েছে, ২০ ফুট উচ্চতা থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। তার বয়স ছিল ৫৪ বছর।

টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুসারে, সুরেশ একটি ক্রেনের সাথে একটি দড়িতে বাঁধা ছিলেন, সেখান থেকে তিনি একটি অস্থায়ী সেতুতে ধসে পড়া ট্রেনের বগিতে লাফ দেন। সুরেশ যখন লাফ দেয়, তখন তার দড়ি ছিঁড়ে যায় এবং সে ২০ ফুট উচ্চতা থেকে পড়ে যায়। তাকে দ্রুত চেন্নাইয়ের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

২০২০ সালের ফেব্রুয়ারিতে, কমল হাসানের (Kamal Haasan) ইন্ডিয়ান ২-এর সেটে একটি ক্রেন পড়ে তিনজন প্রযুক্তিবিদ পিষ্ট হয়ে মারা যান। ঘটনার পর, শুটিং বন্ধ হয়ে যায় এবং দুই বছর পর ২০২২ সালের সেপ্টেম্বর মাস থেকে আবার শুটিং শুরু হয়। কমল হাসানের ইন্ডিয়ান ২-এর সেটে দুর্ঘটনার পরে, অভিনেতা এবং চলচ্চিত্র নির্মাতা শঙ্কর এবং লাইকা প্রোডাকশন মৃতদের পরিবারকে ১ কোটি টাকা দিয়েছিলেন।

২০২০ সালের আগস্টে প্রেস মিটে বক্তৃতাকালে কামাল বলেছিলেন, “আমাদের নিশ্চিত করা উচিত যে এই জাতীয় দুর্ঘটনা যেন আর না ঘটে। অভিনেতা এবং পরিচালক হিসাবে, আমরা এই ঘটনার দ্বারা ক্ষতিগ্রস্ত পরিবারগুলিকে সাহায্য করতে পারি তবে আমি এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাহায্য করার জন্য প্রযোজকদের প্রশংসা করতে চাই।”

আরও পড়ুন…Vadh Trailer Out: সঞ্জয় গুপ্ত এবং নীনা গুপ্তর ক্রাইম-থ্রিলার ফিল্ম বধের ট্রেলার প্রকাশ্যে