রোহিত শেট্টি (Rohit Shetty) এইমাত্র নিশ্চিত করেছেন যে অভিনেতা রণবীর সিং পরবর্তী সিক্যুয়ালে গোলমাল ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেবেন।

সূর্যবংশীর পরে, আবারও দেখা যাবে রণবীর সিং (Ranveer Singh) এবং রোহিত শেট্টির (Rohit Shetty) জুটি। আসন্ন কমেডি ফিল্ম সার্কাসের ট্রেলারটি শুক্রবার মুক্তি পেয়েছে এবং এটি ইতিমধ্যেই রণবীর সিংয়ের অভিনয়ের সূক্ষ্মতা ভক্তদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে। ট্রেলার লঞ্চ ইভেন্টে চলচ্চিত্র নির্মাতা ইঙ্গিত দিয়েছিলেন যে রণবীর সিং (Ranveer Singh) প্রকৃতপক্ষে একজন বুদ্ধিমান লোক এবং তিনি কমেডি ফ্র্যাঞ্চাইজি গোলমাল ৫-এর বহু প্রতীক্ষিত সিক্যুয়েলে অংশ নেবেন। রোহিত শেট্টি বলেছেন, “বহোত স্মার্ট আদমি হ্যায় ইয়ে, আব। গোলমাল মে আয়েগা ইয়ে”।

সার্কাস ছবিটির ট্রেলার দেখে বোঝা গেছে একদম ভিন্ন স্বাদের এটি একটি আউট-অফ-দ্য-বক্স কমেডি চলচ্চিত্র। রণবীর সিং (Ranveer Singh) ছাড়াও এতে অন্যান্য ভুমিকায় অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্দেজ, পূজা হেগড়ে, সঞ্জয় মিশ্র, জনি লিভার এবং বরুণ শর্মা, যিনি রণবীরের সাথে দ্বৈত ভূমিকায় রয়েছেন। বাকি কাস্টে রয়েছেন টিকু তালসানিয়া, ব্রজেশ হিরজি, অশ্বিনী কালসেকার, মুরালি শর্মা, বিজয় পাটকর, সুলভা আর্য এবং ব্রজেন্দ্র কালা।

ছবিটি ২৪ ডিসেম্বর বড়দিন উপলক্ষে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। দীপিকা পাড়ুকোন এবং অজয় ​​দেবগনকেও এই ছবিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে। সার্কাস (Circus) ফিল্মটি আঙ্গুর দ্বারা অনুপ্রাণিত, যা উইলিয়াম শেক্সপিয়রের দ্য কমেডি অফ এররস থেকে গৃহীত হয়েছিল। ফিল্মটি যৌথভাবে প্রযোজনা করেছে রোহিত শেট্টি পিকচারজ, রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এবং টি-সিরিজ। সার্কাস ছাড়াও পরবর্তীতে রণবীর সিংকে আলিয়া ভাটের সাথে রকি অর রানি কি প্রেম কাহানিতে দেখা যাবে৷

আরও পড়ুন…Jubin Nautiyal: অনুরাগীদের সাথে নিজের স্বাস্থ্যের আপডেট শেয়ার করলেন গায়ক জুবিন নটিয়াল