ভারত পে (Bharat Pay)-এর সহ-প্রতিষ্ঠাতা এবং সার্ক ট্যাঙ্কের (Shark Tank) বিচারক আশনির গ্রোভার (Ashneer Grovar) সম্প্রতি হিন্দি রিয়েলিটি শো বিগ বস (Bigg Boss) নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন।

আশনির গ্রোভার (Ashneer Grovar) বলেছেন যে ‘ব্যর্থ লোকেরা’ রিয়েলিটি শো বিগ বস-এ যায়, সফল ব্যক্তিরা নয়। বিগ বস (Bigg Boss) একটি হিন্দি রিয়েলিটি শো। এই শোয়ের সঞ্চালক হলেন সালমান খান (Salman Khan)। বর্তমানে, রিয়েলিটি শোটির ১৬তম সিজন সম্প্রচারিত হচ্ছে। এছাড়াও আশনির গ্রোভার (Ashneer Grover) আরও বলেছেন যে তিনি শোতে অংশ নেওয়ার কথা বিবেচনা করতে পারেন যদি সালমান খান (Salman Khan) শো হোস্ট করার জন্য যা অর্থ পান তার চেয়ে বেশি অর্থের প্রস্তাব তাকে দেওয়া হয়।

টিভিতে আসার পর থেকেই আশনির একটি পরিচিত নাম হয়ে উঠেছেন। তিনি সার্ক ট্যাঙ্ক শোয়ের বিচারকদের একজন ছিলেন। উক্ত শোতে উদ্যোক্তারা তাদের ব্যবসার ধারণা বিলিয়নেয়ার সার্কদের কাছে উপস্থাপন করেন যারা তাদের এক বা একাধিক বিনিয়োগের প্রস্তাব দেয়। যদিও তিনি অনুষ্ঠানের দ্বিতীয় সিজনের অংশ নন।

আসনির বর্তমানে তার নতুন বই ‘Doglapan’-এর প্রচারমূলক প্রসারে ব্যাস্ত রয়েছেন। যার জন্য তিনি একটি রেডিও চ্যানেলের স্টুডিওতে এসেছিলেন। তার সাক্ষাৎকারের সময়, উদ্যোক্তাকে শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া ২ থেকে তার বাদ দেওয়ার বিষয়ে জিজ্ঞাসা করা হয়েছিল। একই কথোপকথনেই তিনি সালমান খানের রিয়েলিটি শো বিগ বস ১৬ তে অংশগ্রহণ না করার কথাও প্রকাশ করেছিলেন। আসনির শোটির নিন্দা করে বলেছিলেন যে শুধুমাত্র ব্যর্থ লোকেরাই এই শোতে যায়। এছাড়াও তিনি স্পষ্টভাবে বলেছেন যে কখনো তাকে এই বিতর্কিত শোতে অংশগ্রহণ করতে দেখা যাবে না।

আরও পড়ুন…Salman Khan: সালমান খানের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তুলে পরে পোস্ট ডিলিট করলেন প্রাক্তন প্রেমিকা সোমি আলী!