প্রকাশ্যে এলো ভিকি কৌশলের ছবি স্যাম বাহাদুর (Sam Bahadur)-এর প্রথম টিজার। স্যাম বাহাদুর ভারতের প্রথম ফিল্ড মার্শাল স্যাম মানেকশ-এর জীবন এবং ভারতীয় সেনাবাহিনীতে তার চার দশকের কর্মজীবন এবং একাধিক যুদ্ধের উপর ভিত্তি করে তৈরি হয়েছে স্যাম বাহাদুর (Sam Bahadur)। স্যাম মানেকশ প্রথম ভারতীয় সেনা অফিসার যিনি ফিল্ড মার্শাল পদে উন্নীত হন এবং ১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধে তাঁর সামরিক বিজয়ের ফলে বাংলাদেশ সৃষ্টি হয়।

স্যাম বাহাদুর ফিল্ড মার্শাল স্যাম মানেকশের জীবনের উপর ভিত্তি করে নির্মিত। ছবিতে স্যাম মানেকশ’র স্ত্রী সিল্লুর চরিত্রে সানিয়া মালহোত্রা (Saniya Malhotra) এবং প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে ফাতিমা সানা শেখ (Fatima Sana Shaikh) অভিনয় করেছেন। মেঘনা গুলজার (Meghna Gulzar) পরিচালিত এই ছবিতে ভিকি, সানিয়া এবং ফাতিমা ছাড়াও আরও অভিনয় করেছেন নীরজ কবি, এডওয়ার্ড সোনেনব্লিক, রিচার্ড ভক্তি ক্লেইন, সাকিব আইয়ুব এবং কৃষ্ণ কান্ত সিং বুন্দেলা।

টিজার ভিকি ভারতীয় সেনাবাহিনীর ইউনিফর্ম পরিহিত সেনা কর্মীদের মাঝে হাঁটছেন। যারা তার জন্য পথ তৈরি করে দিচ্ছেন। টিজারে অভিনেতার মুখ দেখা যাচ্ছে না। টিজারে ভিকিকে একজন ক্ষমতাবান চরিত্রে দেখা গেছে। ইনস্টাগ্রামে, ভিকি তার আসন্ন ছবির প্রথম টিজার প্রকাশ করে লেখেন, যা ঠিক এক বছর পরে ১লা ডিসেম্বর, ২০২৩-এ মুক্তি পেতে চলেছে। টিজারটি শেয়ার করে, ভিকি লিখেছেন, “৩৬৫ দিন বাকি… ০১.১২.২০২৩ সিনেমায় সামবাহাদুর। ”

এই বছরের শুরুতে, যখন তিনি এই বায়োপিকের জন্য প্রস্তুতি শুরু করার আগে ভিকি ফিল্ড মার্শাল স্যাম মানেকশের নাতি জেহানের সাথে দেখা করেছিলেন। স্যাম মানেকশের ১০৬ তম জন্মবার্ষিকীতে স্যাম বাহাদুর ছবির ঘোষণা করেছিলেন ভিকি কৌশল (Vickey Kaushal)। গীতিকার গুলজারের কন্ঠে একটি ভিডিও শেয়ার করে তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “মানুষ। কিংবদন্তি। সাহসী হৃদয়। আমাদের স্যাম বাহাদুর… ফিল্ড মার্শাল স্যাম মানেকশের জন্মবার্ষিকীতে, তার বায়োপিকের নাম স্যাম বাহাদুর। ”

ছবিটি সম্পর্কে বলতে গিয়ে ভিকি বলেন, “আমি একজন বাস্তব জীবনের নায়ক এবং দেশপ্রেমিক চরিত্রে অভিনয় করতে পেরে সৌভাগ্যবান যে আমাদের দেশে তার অবদানের জন্য এখনও স্মরণীয় এবং প্রিয়। অভিনেতা হিসেবে অনেক কিছু শেখার এবং ফিরিয়ে নেওয়ার আছে। পুরো টিম যে পরিমাণ প্রস্তুতি এবং কঠোর পরিশ্রম করেছে তাতে আমি নিশ্চিত যে শ্রোতারা ভারতকে আজকের মতো করে তোলার জন্য স্যামের মন্ত্রমুগ্ধকর যাত্রা দেখে রোমাঞ্চিত হবেন।”

আরও পড়ুন…Arjun Kapoor: মালাইকা অরোরা সম্পর্কে ভুয়ো খবরের বিরুদ্ধে পোস্ট শেয়ার করলেন অর্জুন কাপুর