সম্প্রতি দুর্ঘটনার কবলে পড়েছেন টলিউড অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)।

বর্তমানে ‘ডান্স ডান্স জুনিয়র’-এর বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে রুক্মিণী মৈত্রকে (Rukmini Maitra)। আর সামনেই ‘ডান্স ডান্স জুনিয়র’ এর ফাইনাল পর্ব। সেই পর্বের জন্যই নাচের অনুশীলন করছিলেন রুক্মিণী। অনুশীলনের সময়েই পায়ে চোট পান অভিনেত্রী। বুধবার বিকেলে তিনি তার অসুস্থতার খবর জানান সোশ্যাল মিডিয়াতে। জানা গিয়েছে তার হাঁটু এমনভাবে আঘাতপ্রাপ্ত হয়েছে যে তিনি হাঁটাচলার ক্ষমতা হারিয়েছেন। অভিনেত্রীর পায়ের অস্ত্রোপচার করা হয়েছে। যদিও অস্ত্রোপচার করার পর এখন কিছুটা ভালো আছেন তিনি। তবে আপাতত কিছুদিন বিশ্রামেই থাকতে হবে তাঁকে।

নিজের বর্তমান অবস্থার ছবি শেয়ার করেছেন তিনি। ইনস্টাগ্রামে হুইলচেয়ারে বসে হাসি মুখের একটি ছবি দেন রুক্মিণী, সঙ্গে ভিকট্রি সাইন। ছবিতে দেখা গেছে অভিনেত্রীর হাঁটুতে নি-ক্যাপ লাগানো। নায়িকার দ্রুত আরোগ্য কামনা করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, পূজা বন্দ্যোপাধ্যায় সহ অনেকেই। আর সেখানেই রুক্মিণীর হাঁটুর সঙ্গে মাথার তুলনা করে দেব মন্তব্য করেছেন “তোমার মাথায় আঘাত লেগেছে।” অর্থাৎ দেব বোঝাতে চাইলেন রুক্মিণীর বুদ্ধি হাঁটুতে থাকে। সামনেই বিনোদিনী…একটি নটীর আখ্যান’ ছবিতে দেখা যাবে তাকে। এখন তার জন্যই প্রস্তুতি নিচ্ছে টলি সুন্দরী।

‘চ্যাম্প’ দেবের হাত ধরেই ইন্ডাস্ট্রিতে পা রাখা রুক্মিণী ইতিমধ্যেই বলিউডে ‘সনক’-এর মতো প্রোজেক্টে কাজ করে ফেলেছেন। টিআরপি তালিকায় এখন দুর্দান্ত পারফর্ম করছে ‘ডান্স ডান্স জুনিয়র ৩’। ‘দেবক্মিণী’র প্রেম শুরু থেকেই একদম প্রকাশ্যে। টলিউড হার্টথ্রব দেব বিয়ের পিঁড়িতে কবে বসছেন সেই উত্তর জানা না থাকলেও তাঁর গার্লফ্রেন্ডের নামটা কারুর অজানা নয়। এই সম্পর্ক নিয়ে কোনওদিনই লুকোছাপা করেননি দেব বা রুক্মিণী। অফস্ক্রিনের এই জুটির অনস্ত্রিন কেমিস্ট্রিও রীতিমতো তাক লাগায়।

আরও পড়ুন…Salman Khan: সালমান খানের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তুলে পরে পোস্ট ডিলিট করলেন প্রাক্তন প্রেমিকা সোমি আলী!