২০২৩ সালের ৯ থেকে ১১ ফেব্রুয়ারী পর্যন্ত অনুষ্ঠিত হতে চলেছে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস (IIFA AWARDS 2023)। অনুষ্ঠানটি দ্বিতীয় বছরের জন্য আবুধাবির ইয়াস আইল্যান্ডে আয়োজিত করা হয়েছে। সালমান খান (Salman Khan), রণবীর সিং (Ranveer Singh), বরুণ ধাওয়ান (Varun Dhawan), এবং কৃতি স্যানন (Kriti Sanon) সহ অন্যান্য তারকারা আইফা উইকএন্ড এবং অ্যাওয়ার্ড ২০২৩-এ পারফর্ম করবেন বলে আশা করা হচ্ছে।

মঙ্গলবার রাতে আইফা (ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস) শুরু করার উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে ইভেন্টটির ২৩ তম সংস্করণ শুরু হয়েছে। সালমান খান (Salman Khan), বরুণ ধাওয়ান (Varun Dhawan), করণ জোহর (Karan Johar), ফারাহ খান কুন্দ্রা (Farah Khan Kundra), ফারহান আখতার (Farhan Akhtar) এবং গায়ক-র‌্যাপার বাদশা (Badshah) সহ বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্বরা এদিন এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। যদিও অন্যরা ইতিমধ্যেই এক্সট্রাভ্যাগানজা ইভেন্টের আয়োজন করেছে। বাদশা (Badshah) এই বছর প্রথমবারের মতো আইফা অ্যাওয়ার্ডসে সঞ্চালক হিসাবে মঞ্চ গ্রহণ করবেন। এছাড়াও ফারহান আখতার ২০২৩ সালে অভিষেক বচ্চন এবং মনীশ পলের সাথে আইফা অ্যাওয়ার্ডের সহ-সঞ্চালনা করবেন।

মিউজিক্যাল নাইট আইফা রকসের আসন্ন সংস্করণটি হোস্ট করবেন করণ জোহর এবং ফারাহ খান। এতে গায়ক-সুরকার অমিত ত্রিবেদী, র‌্যাপার-গায়ক বাদশা, গায়িকা সুনিধি চৌহান এবং ইলেকট্রনিক মিউজিক প্রযোজক নিউক্লিয়ার মতো শিল্পীদের লাইভ পারফরম্যান্স দেখানো হবে।

আরও পড়ুন…Drishyam 2: বক্স অফিসে ২০০ কোটি ছাড়ালো অজয় দেবগনের ফিল্ম “দৃশ্যম ২”