সম্প্রতি শুরু হয়েছে নতুন ধারাবাহিক সোহাগ জল (Sohag Jawl) । নতুন সিরিয়াল দেখার জন্য উত্তেজনার সামলে অপেক্ষা করছিলেন দর্শকরা। কিন্তু ধারাবাহিক শুরু হতে না হতেই তার কনটেন্ট নিয়ে উঠল প্রশ্ন । এই ধারাবাহিকের পরিচালকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ উঠেছে। তার পাশাপাশি কনটেন্ট নিয়েও বিতর্ক শুরু হয়েছে । সোমবার রাত ন’টা নাগাদ এই ধারাবাহিকটি সম্প্রচারিত হয় ।সোহাগ জল ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছে হানি বাফনা, শ্বেতা ভট্টাচার্য।

কিন্তু ধারাবাহিক (Sohag Jawl) শুরু হতে না হতেই নানা রকমের বিতর্কের শুরু। কিন্তু টিআরপি বাড়ানোর জন্য সিরিয়ালে মাঝেমধ্যেই দেখানো হয় পরকীয়া। ইতিমধ্যেই বেশ কয়েকটি ধারাবাহিকের বিরুদ্ধে এমনই অভিযোগ জানিয়েছে নেট পাড়া। এই নতুন ধারাবাহিক কে দেখা যেতে পারে দেওর এবং বৌদির পরকীয়া। ধারাবাহিকটি শুরু হয়েছে নায়ক নায়িকার বিয়ে পর্ব দিয়ে । জমির লোভে নায়িকা জুইকে বিয়ে করেছে শুভ্র। তারই মধ্যে শুভ্র এবং তার বিধবা বৌদির মধ্যে অন্য রকমের সম্পর্ক হতে পারে বলে মনে করছে দর্শকরা। ধারাবাহিকে বিধবা বৌদির চরিত্রে অভিনয় করছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়।

শুভ্রের বিয়ে নিয়ে মোটেই খুশি নয় তার বৌদি । তাই বারবারই শুভ্র এর কাছাকাছি থাকার চেষ্টা করে সে । বৌদির প্রতি শুভর এমন চিন্তাভাবনা আছে কিনা তা এখনো দর্শকরা বুঝতে পারিনি। কিন্তু প্রত্যেকটা সিরিয়ালের (Sohag Jawl) টিআরপি বাড়ানোর জন্য এমন করে পরকীয়ার সম্পর্ককে তুলে ধরা নিয়ে বিতর্কের মুখোমুখি হয়েছে বেশ কয়েকটি ধারাবাহিক । সকলে মন্তব্য করছে অন্যান্য সিরিয়াল কে টেক্কা দেওয়ার জন্যই এই ধরনের কন্টেন্ট দেখানো হচ্ছে।

আরও পড়ুন :Big boss 16 : পরিবর্তন হতে চলেছে এই রিয়েলিটির সময়