দেড় বছর পর শ্লীলতাহানির মামলায় সাক্ষ্য দিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি (Parimoni) । এর মধ্যেই তার জীবনে ঘটে গেছে পরপর বেশ কয়েকটি ঘটনা। ২০২১ সাল নাগাদ অভিনেত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়। নেশা করে তিনজন ব্যবসায়ী তাকে ধর্ষণের চেষ্টা করে। এরপর অভিনেত্রী নাসির ইউ মাহমুদ, শহিদুল এবং তুহিন নামক এই তিন ব্যবসায়ীর বিরুদ্ধে অভিযোগ করেছিলেন তিনি।

এই বছরই মে মাসে আদালতে একটি চার্জশিট পেশ করা হয়। এরপর ২৯ নভেম্বর অর্থাৎ আজ পরীমনির বয়ান রেকর্ড করা হয়। মামলার শুনানির সময় অভিযুক্তরা আদালতে উপস্থিত ছিলেন । জুন মাস নাগাদ পরীমনি (Parimoni) সাভার থানায় অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ জানায়। এরপর সেপ্টেম্বরে অভিযোগ পত্র জমা দিয়ে তদন্ত শেষ করে পুলিশ ।

যদিও চারই আগস্ট পরিমনির (Parimoni) বাড়িতে অভিযান চালানো হয়েছিল এবং মাদক নিয়ন্ত্রণ মামলায় তাঁকে গ্রেফতার করা হয়েছিল। এরপর তাকে সাত দিনের জন্য রিমান্ডেও নেওয়া হয়। এক সেপ্টেম্বর জেল থেকে ছাড়া পেয়েছিলেন তিনি। সেই মামলা এখনো চলছে। তবে আপাতত অভিনেত্রী তার শ্লীলতাহানির মামলা নিয়ে ব্যস্ত। অন্যদিকে আবার পরিমনির স্বামীকে কেন্দ্র করে বিতর্ক চলছে। সোশাল মিডিয়াতে তাই নিয়ে মিমের ছড়াছড়ি। বাংলাদেশের এই জনপ্রিয় অভিনেত্রী বেশ ঘটনাবহুল সময়ের মধ্যে দিয়েই তার জীবন কাটাচ্ছেন।

আরও পড়ুন :Sohag Jawl : পরকীয়া দেখানোতে কটাক্ষের মুখে ধারাবাহিকের কন্টেন্ট