কিছুদিন আগেই শুরু হয়েছে বিগ বস ১৬ (Big boss 16) । ইতি মধ্যেই প্রতিযোগীদের মধ্যে নানা রকমের খেলা এবং ঝগড়া মিলিয়ে শো জমজমাট । বিগ বস বরাবরই জনপ্রিয় রিয়েলিটি হিসেবে পরিচিতি পেয়েছে। প্রত্যেকটা দর্শক বিনোদনের সাথে এই শো-টি উপভোগ করে। কখনো প্রতিযোগীদের মধ্যে ঝগড়া , আবার কখনো তাদের মধ্যে ভালোবাসা । সপ্তাহের শেষে এই শহরটি দর্শকদের আনন্দ দেয়। ভাইজান অর্থাৎ সালমান খান এই শো সঞ্চালনা করেন।

তবে এবার রিয়েলিটি শোটির একমাস কাটতে না কাটতেই এলো নতুন এক খবর। পাল্টে যাচ্ছে বিগ বস ১৬র (Big boss 16) সময়। এখন নতুন টাইম স্লটে শোটি দেখা যাবে। সময় নয় , পাশাপাশি সম্প্রচারের দিনেরও পরিবর্তন হতে চলেছে। সালমান খান নিজেই সেই কথা জানিয়েছেন। শোটি এর আগে সোম থেকে শুক্র রাত দশটা থেকে দেখা যেত আর উইকেন্ড কা ভার এর দুটি পর্ব রাত সাড়ে নটায় সম্প্রচারিত হতো। শোনা যাচ্ছে, এবার থেকে শনি এবং রোববারে এটি সম্প্রচারিত হবে রাত ন’টা থেকে। আর বাকি দিনগুলোর সময়ে একই থাকবে।

সালমান খান (Big boss 16) জানিয়েছেন , “দর্শকরা উইকেন্ড এর অপেক্ষা করে থাকে। এবার থেকে সাড়ে নটা নয় আধঘন্টা আগে শুরু হবে উইকেন্ড কা ভার। শুক্রবার এবং শনিবারের পরিবর্তে শনি এবং রোববার এই বিশেষ পর্ব সম্প্রচারিত হবে। বাকি পর্ব গুলির সময় এক থাকবে। এবার থেকে কালার্স টিভিতে এই নতুন সময় শোটি দেখা যাবে।

আরও পড়ুন :Mamata Banerjee:মুখ্যমন্ত্রীর অনুপস্থিতে তার বাড়ির সামনে দফায় দফায় বিক্ষোভ নার্সিং পড়ুয়াদের