৩৪তম জন্মদিনে আসন্ন ফিল্ম “লস্ট” (Lost)-এর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির ঘোষণা করলেন ইয়ামি গৌতম (Yami Gautam)। ইয়ামি গৌতম (Yami Gautam) ‘লস্ট’ (Lost)-এর এশিয়ান প্রিমিয়ার ছিল ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়াতে (IFFI)। এবং ১৩তম বার্ষিক শিকাগো দক্ষিণ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে এই ফিল্মটি একটি অভূতপূর্ব সাড়া পেয়েছিল। এখন এই বহু প্রতীক্ষিত সিনেমাটির ওটিটি যাত্রা শুরু হতে চলেছে।

ইনস্টাগ্রামে গিয়ে ইয়ামি গৌতম (Yami Gautam) যার আজ জন্মদিন, তিনি তার ভক্তদের সাথে তার চলচ্চিত্রটি সম্পর্কে উত্তেজনাপূর্ণ খবর শেয়ার করেছেন। তার ছবির পোস্টার শেয়ার করে ইয়ামি লিখেছেন, “আমার বড় দিনে, আপনাদের সবার সাথে এই বিশেষ ঘোষণা শেয়ার করছি.. যাত্রা শুরু হচ্ছে শীঘ্রই! #LostOnZEE5।”

লস্ট (Lost) চলচ্চিত্রটি একটি আবেগপূর্ণ সামাজিক থ্রিলার যা একটি উচ্চতর অনুসন্ধান, সহানুভূতি এবং মূল্যবোধের অনুসন্ধানের প্রতিনিধিত্ব করে। সত্য ঘটনা দ্বারা অনুপ্রাণিত, ‘লস্ট’ হল একজন উজ্জ্বল তরুণ ক্রাইম রিপোর্টারের গল্প। যেখানে একজন তরুণ নাট্যকর্মীর হঠাৎ নিখোঁজ হওয়ার পিছনের সত্যের জন্য নিরলস অনুসন্ধান চালান। একটি অনুসন্ধানী থ্রিলার যা ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়া (IFFI) দর্শকদের তাদের আসনের প্রান্তে ধরে রেখেছিল, লস্ট-এর গল্প লিখেছেন শ্যামল সেনগুপ্ত এবং সংলাপগুলি লিখেছেন রিতেশ শাহের।

ইয়ামি তার অভিজ্ঞতা শেয়ার করেছেন, “লস্ট আমার জন্য একটি বিশেষ অভিজ্ঞতা ছিল, এবং দর্শকরা কেমন প্রতিক্রিয়া দেখায় তা দেখার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছিলাম। আমি মুক্তির জন্য একেবারেই অপেক্ষা করতে পারছি না এবং এটির জন্য ZEE5-এর সাথে আমার প্রথম অ্যাসোসিয়েশন পেয়ে খুশি !”

ছবিটি প্রযোজনা করেছে জি স্টুডিওস। লস্ট ছবিতে অভিনয় করেছেন পঙ্কজ কাপুর, রাহুল খান্না, নীল ভূপালম, পিয়া বাজপি এবং তুষার পান্ডে।

আরও পড়ুন…Hansika Motwani: শুরু হয়ে গেল অভিনেত্রী হানসিকা মোতওয়ানির বিবাহ পূর্বক্ত অনুষ্ঠান! গ্রীসে ব্যাচেলর পার্টিতে বন্ধুদের সাথে মাতলেন হানসিকা