বরুণ ধাওয়ান (Varun Dhawan) এবং কৃতি স্যানন (Kriti Sanon) অন-স্ক্রিনে এবং অফ-স্ক্রিনে উভয়ই একটি দুর্দান্ত বন্ধুত্বের বন্ধন ভাগ করে নেন। দুজনকেই প্রায়ই একে অপরের সাথে ঠাট্টা তামাশা করতে দেখা যায়। বিভিন্ন সময় মজার আড্ডায় জড়িয়ে পড়েন দুজনে।
সম্প্রতি এই জুটি তাদের পরবর্তী ছবি “ভেড়িয়া”-এর প্রচারে ব্যস্ত, বরুণ ধাওয়ান (Varun Dhawan) ঘটনাক্রমে কৃতি স্যাননের (Kriti Sanon) প্রেমের জীবন সম্পর্কে বিশদ বিবরণ ছড়িয়ে দেন। একটি রিয়েলিটি শো এর সেটে, বরুণ ধাওয়ান (Varun Dhawan) আপাতদৃষ্টিতে কৃতি এবং প্রভাসের রোম্যান্স নিশ্চিত করেছেন!
কৃতিকে শীঘ্রই আদিপুরুষ-এ প্রভাসের (Prabhas) সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে দেখা যাবে। গুজব ছড়িয়েছে যে এই জুটি প্রেমে পড়েছেন এবং একে অপরকে ডেট করছেন। একটি রিয়েলিটি শোয়ের সেট থেকে একটি প্রোমো ভিডিওতে, বরুণকে জিজ্ঞাসা করতে দেখা যায় কেন তালিকায় কৃতির নাম উল্লেখ করা হয়নি। এর উত্তরে, তিনি উত্তর দেন, “কৃতি কা নাম ইসিলিয়ে নাহি থা কিয়ঙ্কি কৃতি কা নাম…” কৃতি তখন বরুণকে বাধা দেয় কিন্তু তা সত্ত্বেও তিনি চালিয়ে যান, “কিসি কে দিল মে হ্যায়।” করণ এরপর বরুণকে নাম প্রকাশ করতে বলেন। তাকে বলতে শোনা যায়, “এক আদমি হ্যায় জো মুম্বাই মে নাহি হ্যায়, ভো ইস ওয়াক্ত শুটিং কর রাহা হ্যায় দীপিকা (পাডুকোন) কে সাথ।” এটা স্পষ্ট যে তিনি প্রভাসের দিকে ইঙ্গিত করছেন যেহেতু তিনি বর্তমানে প্রোজেক্টের শুটিংয়ে ব্যস্ত।
সম্প্রতি, কৃতি স্যাননও শিরোনাম হয়েছেন, যখন তিনি একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি যদি কখনও সুযোগ পান তবে তিনি প্রভাসকে বিয়ে করবেন। আদিপুরুষের কথা বলতে গেলে, ছবিতে সাইফ আলি খান এবং সানি সিং প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। ফিল্মটিকে ২০২৩ সালের জুনের সবচেয়ে বড় রিলিজগুলির মধ্যে একটি বলে মনে করা হচ্ছে।
আরও পড়ুন…Saoli Chattopadhyay Wedding: বিয়ে করলেন জনপ্রিয় ধারাবাহিক আলতাফড়িং-এর রাধারানী নস্কর ওরফে শাঁওলি চট্টোপাধ্যায়