অজয় দেবগন (Ajay Devgan) এবং টাবু (Tabu) অভিনীত দৃশ্যম ২ (Drishyam 2) বক্স অফিসে তার সোনালী দৌড় অব্যাহত রেখেছে। ছবিটি মুক্তির ১০ তম দিনে রবিবার বিশ্বব্যাপী বক্স অফিসে ২০০ কোটি টাকার মাইল স্টোন অতিক্রম করলো দৃশ্যম ২ (Drishyam 2)।

দৃশ্যম ২ (Drishyam 2) ফিল্মটি ইতিমধ্যেই বছরের শীর্ষ ৫টি সর্বোচ্চ আয়কারী বলিউড চলচ্চিত্রের মধ্যে রয়েছে এবং সপ্তাহান্তে এর আয়ের কারণে এটি খুব শীঘ্রই শীর্ষ ৩-এ প্রবেশ করতে পারে।

দৃশ্যম ২ (Drishyam 2) অভিষেক পাঠক পরিচালিত অজয় ​​এবং টাবুর ২০১৫ সালের হিট ছবি দৃশ্যম-এর সিক্যুয়াল। এবং মোহনলালের ২০২১ সালের মালয়ালম চলচ্চিত্রের রিমেক, যার শিরোনামও হলো দৃশ্যম ২ (Drishyam 2)। ছবিটি বক্স অফিসে একটি শক্তিশালী ওপেনিং করেছে। শুধুমাত্র ব্রহ্মাস্ত্রের পিছনে এই বছরের এটি দ্বিতীয় বলিউড ফিল্মের জন্য ওপেনিং উইকএন্ড। যদিও এর আয়ের সিংহভাগই অভ্যন্তরীণ অঞ্চলে। ফিল্মটি তার দ্বিতীয় সপ্তাহান্তে ভাল ব্যবসা করেছে।

ইন্ডাস্ট্রি ট্র্যাকার সাকনিল্কের মতে, দৃশ্যম ২ (Drishyam 2) অভ্যন্তরীণ বাজারে ₹১৭০ কোটি মোট আয় হয়েছে এবং বিদেশে ₹৩৩ কোটি আয় হয়েছে, যা সর্বমোট প্রথম দশ দিনে বিশ্বব্যাপী ₹২০৩ কোটি আয় করেছে। ফিল্মটি নতুন রিলিজ ভেড়িয়াকে (Bhediya) ছাড়িয়ে গেছে। বছরের সর্বোচ্চ আয়কারী হিন্দি চলচ্চিত্রের তালিকায়, দৃশ্যম ২ (Drishyam 2) গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ির ঠিক নিচে রয়েছে যা ২১১ কোটি টাকা আয় করেছে এবং মনে করা হচ্ছে সোমবার এই রেকর্ডকে ছাড়িয়ে যেতে পারে দৃশ্যম ২ (Drishyam 2)। এর উপরে ব্রহ্মাস্ত্র (₹৪৩১ কোটি), দ্য কাশ্মীর ফাইলস (₹৩৪১ কোটি), এবং ভুল ভুলাইয়া ২ (₹২৬৬ কোটি) রয়েছে।

ইন্ডাস্ট্রির অভ্যন্তরীণ ব্যক্তিরা ভবিষ্যদ্বাণী করছেন যে ইন্ডাস্ট্রির অভ্যন্তরীণ ব্যক্তিরা ভবিষ্যদ্বাণী করছেন যে দৃশ্যম ২ আগামী সপ্তাহের মধ্যে ভুল ভুলাইয়া ২ পেরিয়ে যাবে এবং এর পরেই ₹৩০০-কোটি ছাড়িয়ে যাবে।

দৃশ্যম ২ অভিনয় করেছেন শ্রিয়া শরণ, অক্ষয় খান্না এবং ঈশিতা দত্ত। এখন শীঘ্রই একটি সম্ভাব্য সিকুয়াল ৩ তৈরির কথা বলা হচ্ছে।

আরও পড়ুন…Dilip Kumar Film Festival: শুরু হচ্ছে দিলীপ কুমার ফিল্ম ফেস্টিভ্যাল