২০২২ সালের ডিসেম্বরেই সোহেল কাঠুরিয়ার (Sohail Kathuria) সাথে গাঁটছড়া বাঁধতে প্রস্তুত জনপ্রিয় অভিনেত্রী হানসিকা মোতওয়ানি (Hansika Motwani)৷ এই মাসের শুরুতেই বাগদান সেড়েছিলেন এই দম্পতির। এখন শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন হানসিকা মোতওয়ানি (Hansika Motwani) এবং সোহেল কাঠুরিয়া (Sohail Kathuria)৷

ইতিমধ্যেই শুরু হয়েগেছে হানসিকা-সোহেলের বিয়ের পূর্বোক্ত অনুষ্ঠান। বিয়ের আগে গ্রীসে জাঁকজমক সহ উদযাপিত হলো হানসিকার ব্যাচেলর’স পার্টি। সম্প্রতি গ্রীসে নিজের ব্যাচেলোরেট পার্টির ঝলক শেয়ার করেছেন হানসিকা। যেখানে তিনি তার গার্ল গ্যাংয়ের সাথে অংশ নিয়েছিলেন।

হানসিকা মোতওয়ানি (Hansika Motwani) সম্প্রতি ইনস্টাগ্রামে গ্রিসে তার ব্যাচেলরেট পার্টির একটি ভিডিও শেয়ার করেছেন এবং পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “সেরা ব্যাচেলরেট।” অভিনেত্রীকে গ্রীসের রাস্তায় অন্বেষণ করতে দেখা যেতে গেছে। অভিনেত্রী তার ব্যাচেলরেটের প্রতিটি মুহূর্ত উপভোগ করেছেন। অভিনেত্রী শ্রীয়া রেড্ডি সহ হানসিকা এবং তার ব্রাইডমেইডদের ইউরোপীয় দেশের বিদেশী লোকেশনে একটি আনন্দময় সময় কাটাতে দেখা যায়।

সম্প্রতি হানসিকা মোতওয়ানির ব্যাচেলরেট পার্টির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, এবং নেটিজেনদের মধ্যে এই সুন্দর মুহূর্তগুলি দেখে উত্তেজনা তৈরী হয়েছে।

হানসিকা মোতওয়ানির দীর্ঘদিন ধরে ব্যবসায়ী সোহেল কাঠুরিয়াকে ডেট করেছিলেন। এমনকি তারা ব্যবসায়িক অংশীদারও। দুজনের পরিবারও তাদের জমকালো বিয়ের প্রস্তুতি শুরু করেছে।

হানসিকা মোতওয়ানি একটি শিশু অভিনেতা হিসাবে তার কেরিয়ার শুরু করেছিলেন টিভি শো কিস দেস মে নিকলা হোগা চাঁদের মাধ্যমে। তিনি শাকা লাকা বুম বুম, কিউঙ্কি সাস ভি কাভি বহু থি, সোন পরী এবং আরও কিছু শোতে অভিনয় করেছেন। তিনি শিশু শিল্পী হিসেবে কোই মিল গায়া, হাওয়া এবং আরও অনেক হিন্দি ছবিতে অভিনয় করেছেন।

আরও পড়ুন…Govinda Naam Mera: প্রকাশ্যে এলো গোবিন্দা নাম মেরার ট্রেলার