স্প্যানিশ ফুটবল ক্লাব এফসি বার্সেলোনা (FC Barcelona) সদ্য বাবা-মা হওয়া তারকা দম্পতি আলিয়া ভাট (Alia Bhatt) এবং রণবীর কাপুরকে (Ranbir Kapoor) তাদের নতুন সন্তানের জন্য অভিনন্দন জানিয়েছে।

“একজন নতুন বার্সা ভক্তের জন্ম হয়েছে। আমরা বার্সেলোনায় আপনাদের সবার সাথে দেখা করার জন্য ধৈর্য্য ধরতে পারি না,” ক্লাবটি তাদের মেয়ের সাথে বলিউড দম্পতির একটি ছবি শেয়ার করার সময় টুইট করেছে। রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt) তাদের মেয়ের নাম প্রকাশ করার একদিন পরে, স্প্যানিশ ফুটবল ক্লাব তাদের অভিনন্দন বার্তা জানিয়েছেন।

গত বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় তাঁদের খুদের নাম ঘোষণা কেরছেন আলিয়া ভট্ট। আলিয়ার শেয়ার করা ছবিটিতে দম্পতির বিশ্বব্যাপী ছড়িয়ে থাকা ভক্তরা প্রচুর পরিমাণে শুভেচ্ছা বার্তা প্রকাশ করেছেন মন্তব্য বিভাগে।রাহা… রাহা কপূর। সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ভাষায় এই নামের অর্থও জানিয়ে পোস্ট করেছেন আলিয়া। এই নাম ঘোষণা করার জন্য একটি বিশেষ ছবি ব্যবহার করেছেন আলিয়া। যেখানে রণবীর ও আলিয়া কোলে নিয়ে আছেন তাদের একরত্তিকে। তবে তাঁদের ৩ জনের ছবিই ঝাপসা। ফোকাসে রয়েছে একটি ছবি। যেখানে রয়েছে বার্সোলনার জার্সির একটি ছবি। আর তাতে লেখা রয়েছে ‘রাহা’ নামটি। এই ছবিই ট্যুইটারে শেয়ার করা হয়েছে বার্সেলোনার অফিসিয়াল ট্যুইটার অ্যাকাউন্ট থেকে। আলিয়া-রণবীরকে অভিনন্দন জানিয়ে অনেকে বলেছে যে এফসি বার্সেলোনার কাছ থেকে অভিনন্দন পাওয়া “বড়”।

আলিয়া এবং রণবীর কয়েক বছর ডেট করার পর ১৪ এপ্রিল, ২০২২-এ গাঁটছড়া বাঁধেন। দম্পতির বিবাহের একটি অন্তরঙ্গ অনুষ্ঠান, রণবীরের মুম্বাইয়ের বাসভবন বাস্তুতে অনুষ্ঠিত হয়েছিল। চলতি বছরের জুনে এই দম্পতি গর্ভধারণের ঘোষণা করেছিলেন।

আরও পড়ুন…Amitabh Bachchan: ভগবান শ্রী রামচন্দ্রের জন্মভূমি নিয়ে তৈরি সিনেমায় অমিতাভ বচ্চনের কণ্ঠস্বরে আবেদন করল কমিটি