কিছুদিন আগে রিচা চাড্ডা গালওয়ান টুইট করে বিতর্কের (Prakash Raj) কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন। তাকে নিয়ে সমালোচনা করেছেন কেকে মেনন , অক্ষয় কুমার , অনুপম খের প্রমুখ। নর্দান আর্মি কমান্ড লেফটেন্যান্ট জেনারেল উপেন্দ্র দ্বিবেদীর একটি টুইটের পরিপ্রেক্ষিতে রিচা চাড্ডা লিখেছিলেন, “গালওয়ান হাই বলছে”। ব্যাস, এরপর থেকেই শুরু হয়ে যায় বিতর্ক। ভারতীয় সেনাকে অপমান করার জন্য তার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন বলিউডের বড় বড় অভিনেতারা। তার মধ্যে একজন ছিলেন অক্ষয় কুমার ।এবার অক্ষয় কুমারকে তোপ করে কথা বলেন বলিউড অভিনেতা প্রকাশ রাজ।

প্রকাশ রাজ (Prakash Raj) লেখেন, “আপনার থেকে এটা আশা করিনি অক্ষয় কুমার । এরপরে বলবো রিচা আড্ডা আমাদের দেশের জন্য বেশি প্রাসঙ্গিক স্যার ।” অক্ষয় কুমারের নাগরিকত্ব ইসুকে আঘাত করে এমন টুইট করলেন প্রকাশ রাজ। এরপর তিনি রিতা চাড্ডার পাশে দাঁড়িয়েছেন এবং লিখেছেন, ” রিচা আমরা বুঝতে পেরেছি তুমি ঠিক কি বলতে চাইছো। তোমার পাশে আছি।” প্রসঙ্গত উল্লেখ্য, বৃহস্পতিবার অক্ষয় কুমার রিচার টুইটার পরিপ্রেক্ষিতে লেখেন, “এটা দেখে ব্যথা পেলাম । কোন কিছুই আমাদের যেন দেশের সেনাবাহিনীর প্রতি অকৃতজ্ঞ না করে তোলে ।ওরা আছে বলেই আমরা আছি।” এই টুইট দেখার পর রিচা টুইটটি মুছে ফেলেন এবং টুইটারে আবার ক্ষমা চান।

তিনি (Prakash Raj) লেখেন, ” কাউকে অপমান করা আমার উদ্দেশ্য ছিল না। যে তিন শব্দ নিয়ে এত বিতর্ক তা কারো যদি মনে আঘাত করে আমি ক্ষমা চাইছি।” তিনি উল্লেখ করেছেন যে তিনি নিজের সেনা পরিবারের মেয়ে । তাই ভারতীয় সেনাকে অপমান করার কথা তিনি ভাবতে পারেন না। তবে তারপরও বিতর্ক থামেনি । তারই রেশ ধরে আবারো প্রকাশ রাজ মুখ খুললেন অক্ষয় কুমারের বিরুদ্ধে।

আরও পড়ুন :Vikram Gokhle : প্রয়াত হলেন বর্ষীয়ান বলিউড অভিনেতা বিক্রম গোখলে