বিপাশা বসু (Bipasha Basu) এবং করণ সিং গ্রোভার (Karan Singh Grover) ১২ নভেম্বর তাদের প্রথম সন্তান একটি শিশুকন্যাকে স্বাগত জানিয়েছেন। দম্পতি এই আনন্দের খবরটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পাশাপাশি একই দিনে নবজাতকের নামও ঘোষণা করেছিলেন। বিপাশা বসু (Bipasha Basu) এবং করণ সিং গ্রোভার (Karan Singh Grover) তাদের কন্যা সন্তানের নাম দিয়েছেন দেবী।
১৫ নভেম্বর সন্তানকে নিয়ে বাড়ি ফেরেন এই দম্পতি। বিপাশার ভক্তরা যারা নবাগতকে এক ঝলক দেখার জন্য অপেক্ষা করছেন তাদের জন্য, বিপাশা এবং করণ তাদের নবজাতক সমন্বিত একটি পারিবারিক ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তবে ছবিতে শিশুর মুখটি প্রকাশ করেননি তারা।
বিপাশা বসু (Bipasha Basu) তার ইনস্টাগ্রাম প্রোফাইলে যে ফটোটি শেয়ার করেছেন, তাতে তাকে এবং স্বামী করণ সিং গ্রোভারকে (Karan Singh Grover) তাদের নবজাতক কন্যা “দেবীকে” কোলে নিতে দেখা যায়। নবজাতককে দেখে নতুন বাবা-মায়ের মুখে উজ্জ্বল হাসি। ছবিটি সূর্যাস্তের সময় বারান্দায় ক্লিক করা হয়েছে বলে মনে হচ্ছে। বিপাশা এবং করণ হার্ট ইমোজি দিয়ে দেবীর মুখ সম্পাদনা করেছেন। ক্যাপশনে, বিপাশা লিখেছেন, মিষ্টি পরীকে বানানোর জন্য আমাদের রেসিপি…এক চতুর্থাংশ কাপ আমি। এক চতুর্থাংশ কাপ তুমি। অর্ধেক কাপ মায়ের ভালবাসা ও আশীর্বাদ। ম্যাজিক আর অনবদ্য একটা টপিং। তিন ফোঁটা রামধনু, দেবদূতের গুঁড়ো, ইউনিকর্ণের ঝলমলে গুঁড়ো এবং স্বর্গের সব মিষ্টি জিনিস। স্বাদমতো মিষ্টত্ব।’
দেবী দম্পতির প্রথম সন্তান। বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার অ্যালোন ছবির সেটে দেখা করেছিলেন। এই দম্পতি প্রায়শই সাক্ষাৎকারে ভাগ করে নিয়েছিলেন যে এটি প্রথম দর্শনে প্রেম ছিল না তবে তারা একসাথে কাজ করার পরেই প্রেমে পড়েছিল। এই দম্পতি ৩০ এপ্রিল, ২০১৬ তারিখে একটি তারকা খচিত বিয়ের অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন। যেখানে সালমান খান, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চনের মতো তারকারা উপস্থিত ছিলেন। এই দম্পতি ২০২২ সালে বৈবাহিক সুখের ছয় বছর পূর্ণ করেছে।
আরও পড়ুন…Alia Bhatt-Ranbir Kapoor: আলিয়া-রণবীরের সন্তান রাহা কাপুরের জন্য শুভেচ্ছা বার্তা জানালো স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনা